Oppo Find X8 ভরপুর ফিচার সহ ভারতে লঞ্চ হচ্ছে, পেল BIS থেকে ছাড়পত্র

Oppo তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Find X8 নিয়ে কাজ করছে। আগামী কয়েক সপ্তাহের মধ্যে এই সিরিজ বাজারে আসবে। তার আগে Oppo Find X8…

Oppo Find X8 Securing Bis Sdppi Certification India Launch Confirmed

Oppo তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Find X8 নিয়ে কাজ করছে। আগামী কয়েক সপ্তাহের মধ্যে এই সিরিজ বাজারে আসবে। তার আগে Oppo Find X8 সিরিজের ফোনগুলিকে বিভিন্ন দেশের সার্টিফিকেশন সাইটে দেখা যাচ্ছে। এবার এই সিরিজের বেস মডেলকে ভারতীয় BIS সার্টিফিকেশন সাইটে দেখা গেল। ফলে বলার অপেক্ষা রাখে না যে, Oppo Find X8 ভারতেও লঞ্চ হবে।

Oppo Find X8 উপস্থিত হল BIS ও SDPPI সার্টিফিকেশন সাইটে

ওপ্পো ফাইন্ড এক্স৮ কে আজ ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা BIS ও ইন্দোনেশিয়ার SDPPI সার্টিফিকেশন সাইটে খুঁজে পাওয়া গেছে। দুই সাইটেই একে CPH2651 মডেল নম্বর সহ দেখা গেছে। যদিও উভয় সার্টিফিকেশন সাইট থেকে ওপ্পো ফাইন্ড এক্স৮ সম্পর্কে কোনো তথ্য সামনে আসেনি।

তবে সম্প্রতি ওপ্পোর এক কর্মকর্তা চীনের মাইক্রো ব্লগিং সাইট উইবো-তে Oppo Find X8 সিরিজ সম্পর্কে কিছু তথ্য শেয়ার করেছিলেন। তিনি জানিয়েছেন যে এই সিরিজে ফ্লাট ডিসপ্লে দেওয়া হবে এবং ডিসপ্লের চারপাশে খুব কম বেজেল দেখা যাবে। আর স্ক্রিন মেটাল ফ্রেম দ্বারা ঘেরা থাকবে।

এছাড়া তিনি বলেন Oppo Find X8 ফোনে ৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং ও রিভার্স চার্জিং সাপোর্ট করবে। আর এই ফোনের সাথে ম্যাগনেটিক প্রোটেক্টিভ কেস পাওয়া যাবে।

এদিকে রিপোর্ট অনুযায়ী, Oppo Find X8 স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর, ৫,৭০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৮০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ডিভাইসটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম, পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ আসতে পারে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন