বাজার কাঁপানো অফার আনল Ola Electric, একলাফে 35,000 টাকা সস্তা হয়ে গেল স্কুটার

ফেস্টিভ সিজন উপলক্ষে অবিশ্বাস্য ছাড়ের ঘোষণা করল ভারতের বৃহত্তম বৈদ্যুতিক স্কুটার নির্মাতা Ola Electric। এক দিকে লাগাতার বিক্রিতে পতন থামানোর কৌশল এবং অন্যদিকে উৎসবের মরসুমে…

Ola S1 Electric Scooters Get Discounts Of Rs 35000 Price Starts At Rs 49999

ফেস্টিভ সিজন উপলক্ষে অবিশ্বাস্য ছাড়ের ঘোষণা করল ভারতের বৃহত্তম বৈদ্যুতিক স্কুটার নির্মাতা Ola Electric। এক দিকে লাগাতার বিক্রিতে পতন থামানোর কৌশল এবং অন্যদিকে উৎসবের মরসুমে মানুষের কেনাকাটার ইচ্ছাকে হাতিয়ার করে বিশাল ডিসকাউন্ট সহ নানা সুযোগ সুবিধার ঘোষণা করেছে সংস্থা।

৮৪,৯৯৯ টাকা (এক্স-শোরুম) দামের Ola S1X ইলেকট্রিক স্কুটারে ৩৫,০০০ টাকার বিরাট ছাড় দিচ্ছে কোম্পানি। যার ফলে এটি ৪৯,৯৯৯ টাকায় কেনার সুযোগ মিলবে। নিজেদের অফিশিয়াল এক্স (সাবেক টুইটার) প্রোফাইল থেকে পোস্ট করে এমনটাই জানিয়েছে ওলা ইলেকট্রিক। তবে এই অফার স্টক থাকা পর্যন্ত বৈধ থাকবে।

এছাড়াও, Ola S1 রেঞ্জের অন্যান্য ইলেকট্রিক স্কুটারে ১০,০০০ টাকা ডিসকাউন্টের পাশাপাশি ২১,০০০ টাকার অতিরিক্ত বেনফিট পাওয়া যাবে। অতিরিক্ত সুযোগ সুবিধাগুলির মধ্যে রয়েছে ৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস, ৬,০০০ টাকা মূল্যের ১৪০টি মুভ ওএস ফিচার্স, ৮ বছরের জন্য ৭,০০০ টাকার ব্যাটারি ওয়ারেন্টি এবং ৩,০০০ টাকার হাইপারচার্জিং ক্রেডিট।

এখানেই শেষ নয় অফার, ওলা তাদের গ্রাহকদের জন্য রেফারেল বোনাস অফার করছে। প্রতিটি রেফারেলে ৩০০০ টাকা পর্যন্ত পাওয়া যাবে। Ola S1 মডেলের রেফারেলে ২,০০০ টাকা পর্যন্ত বোনাস থাকছে। তবে S1-এর রেফারেল বোনাস ২ অক্টোবর পর্যন্ত বৈধ থাকবে এবং সর্বাধিক পাঁচজনকে রেফার করা যাবে। আবার টপ ১০০ রেফারিং কমিউনিটি মেম্বার ১১,১১,১১১ টাকা মূল্যের পুরস্কার জেতার সুবর্ণ সুযোগ পাবেন। এই রেফারেল কমিউনিটি স্কিম ২ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত চলবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন