সিনেমা দেখা ও গেম খেলার জন্য 4K লেজার প্রোজেক্টর লঞ্চ করল BenQ, ছবি দেখলে টিভি ভুলে যাবেন

পরিচিত প্রযুক্তি সংস্থা বেনকিউ হোম এন্টারটেইনমেন্ট এবং গেমিংয়ের জন্য তাদের নতুন BenQ TK710STi 4K স্মার্ট শর্ট থ্রো লেজার প্রজেক্টরটি লঞ্চ করেছে। এটিকে কমপ্যাক্ট লিভিং স্পেসের…

Benq Tk710Sti 4K Laser Projector Launched India At Rs 3 59 Lakh

পরিচিত প্রযুক্তি সংস্থা বেনকিউ হোম এন্টারটেইনমেন্ট এবং গেমিংয়ের জন্য তাদের নতুন BenQ TK710STi 4K স্মার্ট শর্ট থ্রো লেজার প্রজেক্টরটি লঞ্চ করেছে। এটিকে কমপ্যাক্ট লিভিং স্পেসের জন্য ডিজাইন করা হয়েছে। এই উন্নত প্রজেক্টরটি সত্যিকারের 4K UHD) রেজোলিউশন, HDR10 সাপোর্ট এবং আকর্ষনীয় ৩,২০০ এএনএসআই লুমেন ব্রাইটনেসকে একত্রিত করে, যাতে খুব আলোকিত পরিবেশেও অত্যাশ্চর্য ভিজ্যুয়াল সরবরাহ করা যায়। আসুন BenQ TK710ST-এর স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে BenQ TK710STi মূল্য এবং লভ্যতা

বেনকিউ টিকে৭১০এসটিআই ৪কে স্মার্ট শর্ট থ্রো লেজার প্রজেক্টরের দাম রাখা হয়েছে ৩,৫৯,০০০ টাকা। এটি ভারতের শীর্ষস্থানীয় হোম এভি ইন্টিগ্রেশন এবং স্মার্ট হোম অটোমেশন পার্টনারদের মাধ্যমে উপলব্ধ। এই মূল্য নির্ধারণ এবং বিতরণ কৌশলটি নিশ্চিত করে যে বেনকিউ টিকে৭১০এসটিআই একটি হাই-পারফরম্যান্স প্রজেক্টর খুঁজছেন এমন গ্রাহকদের কাছে অ্যাক্সেসেবল, যা সহজে ইনস্টলেশন এবং ছোট থাকার জায়গাগুলি ব্যবহার করার সাথে উন্নত ফিচারগুলিকে একত্রিত করে।

BenQ TK710STi প্রজেক্টরের স্পেসিফিকেশন এবং ফিচার

বেনকিউ টিকে৭১০এসটিআই ৪কে স্মার্ট শর্ট থ্রো লেজার প্রজেক্টর ট্রু ৪কে আল্ট্রাএইচডি রেজোলিউশন অফার করার পাশাপাশি, এইচডিআর১০ এবং ৩,২০০ এএনএসআই লুমেন ব্রাইটনেস প্রদান করে। এর দরুন উজ্জ্বল আলোকিত ঘরেও প্রাণবন্ত ভিজ্যুয়াল পাওয়া যায়। বেনকিউ-এর উন্নত লেজার লাইট সোর্স প্রযুক্তি ব্যবহার করে, প্রজেক্টরটি একটি অসাধারণ ৬,০০,০০০:১ কনট্রাস্ট রেশিও অর্জন করে এবং আরইসি.৭০৯ ওয়াইড কালার গ্যামটের ৯৫% কভার করে, যা অসাধারণ ছবির ডেপ্থ, স্বচ্ছতা এবং কালার অ্যাকুরেসি প্রদান করে।

গেমিং প্রেমীদের জন্য, BenQ TK710STi প্রজেক্টরটি ৪.১৬ মিলিসেকেন্ডের কম ইনপুট ল্যাগের সাথে আলাদা, যা এটিকে একটি নিমগ্ন গেমিং অভিজ্ঞতার জন্য আদর্শ করে তুলেছে। এটি ৬০ হার্টজে ৪কে, ১২০ হার্টজে ১,৪৪০ পিক্সেল এবং ২৪০ হার্টজে ১,০৮০ পিক্সেল সহ উচ্চ ফ্রেম রেট সাপোর্ট করে, এটি বিভিন্ন রেজোলিউশনে মসৃণ গেমপ্লে নিশ্চিত করে। এছাড়াও, প্রজেক্টরটিতে আরপিজি (RPG) এবং এফপিএস (FPS) টাইটেলের জন্য অপ্টিমাইজ করা ডেডিকেটেড এইচডিআর গেম মোড রয়েছে, যা একটি বড় ৪কে এইচডিআর ডিসপ্লেতে আরও বেশি নিমগ্নতা এবং প্রতিক্রিয়াশীলতার সাথে গেমিং এক্সপেরিয়েন্স উন্নত করে।

BenQ TK710STi ছোট জায়গার জন্য ডিজাইন করা হয়েছে, যা মাত্র ৫.৫ ফুট দূর থেকে একটি বিশাল ১০০ ইঞ্চির চিত্র প্রজেক্ট করতে সক্ষম। এই সংক্ষিপ্ত নিক্ষেপ ক্ষমতা ৪ কর্নার কারেকশন, ৩ডি কীস্টোন কারেকশন এবং একটি ১.২x জুম দ্বারা পরিপূরক, যা বিভিন্ন রুম কনফিগারেশনে নমনীয় এবং সহজ ইনস্টলেশনের অনুমতি দেয়।

BenQ TK710STi প্রজেক্টরের ইন-বিল্ট অ্যান্ড্রয়েড টিভি সিস্টেম, নেটফ্লিক্সের জন্য সাপোর্ট সহ, বিস্তৃত স্ট্রিমিং কন্টেন্টে বিরামহীন অ্যাক্সেস সরবরাহ করে। এইচডিআর১০ সাপোর্ট, উচ্চ কনট্রাস্ট রেশিও, এবং ওয়াইড কালার গ্যামট সিনেমাটিক অভিজ্ঞতায় অবদান রাখে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন