সামনে ও পিছনে 50 এমপি ক্যামেরা, 5 হাজার টাকা দাম কমলো Vivo V30 5G ফোনের

আপনি যদি এই মুহূর্তে কম দামে কোনো Vivo ফোন কিনতে চান তাহলে Vivo V30 5G বেছে নিতে পারেন। চলমান ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ৫০…

Vivo V30 5G Price Cut By Rs 5300 Discount In India Check Deals

আপনি যদি এই মুহূর্তে কম দামে কোনো Vivo ফোন কিনতে চান তাহলে Vivo V30 5G বেছে নিতে পারেন। চলমান ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ আসা এই স্মার্টফোনটি ৫,০০০ টাকা কমে কেনা যাচ্ছে। এর উপর সরাসরি ও ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। জানিয়ে রাখি, Vivo V30 5G ফোনের ব্যাক প্যানেলে অরা লাইট সহ ৫০ মেগাপিক্সেল ভিসিএস ট্রু কালার প্রাইমারি ক্যামেরা উপস্থিত।

Vivo V30 5G ফোনের সাথে বিশেষ অফার

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে Vivo V30 5G এই মুহূর্তে ৩১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এই স্মার্টফোনের বেস মডেলের দাম লঞ্চের সময় ছিল ৩৩,৯৯৯ টাকা। অর্থাৎ ২,০০০ টাকা ফ্লাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়া এইচডিএফসি ব্যাঙ্ক এবং এসবিআই কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৩,২০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

ফলে সব ছাড় পেয়ে গেলে, ভিভো ভি৩০ ৫জি ডিভাইসটি ৫,২০০ টাকা ছাড়ে কেনার সুযোগ রয়েছে। জানিয়ে রাখি, এটি আন্দামান ব্লু, ক্লাসিক ব্ল্যাক এবং পিকক গ্রিন কালারে পাওয়া যাবে।

Vivo V30 5G এর স্পেসিফিকেশন

ভিভো ভি৩০ ৫জি ফোনে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ও ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ভিভো ভি৩০ ৫জি এর সামনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চি কার্ভড AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে ২,৮০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সফটওয়্যার হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচওএস ১৪ উপস্থিত।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন