Oppo F19 ভারতে লঞ্চ হওয়ার দুদিন আগেই ফাঁস দাম সহ সমস্ত স্পেসিফিকেশন

Oppo F19 আগামী ৬ এপ্রিল ভারতে লঞ্চ হবে। কয়েকদিন আগেই চীনা স্মার্টফোন কোম্পানিটি এফ১৯ সিরিজের তৃতীয় ফোনটির লঞ্চের তারিখ ঘোষণা করেছে। এর আগে এই সিরিজের Oppo…

Oppo F19 আগামী ৬ এপ্রিল ভারতে লঞ্চ হবে। কয়েকদিন আগেই চীনা স্মার্টফোন কোম্পানিটি এফ১৯ সিরিজের তৃতীয় ফোনটির লঞ্চের তারিখ ঘোষণা করেছে। এর আগে এই সিরিজের Oppo F19 Pro+ 5G ও F19 Pro ফোন দুটি ভারতে পা রেখেছিল। যাইহোক, ভারতে অপ্পো এফ১৯ এর লঞ্চের তারিখ জানালেও, এর ফিচার নিয়ে রা কাড়েনি কোম্পানিটি। যদিও অপ্পো-র শ্রীলংকার ওয়েবসাইট ও টিপস্টারদের সৌজন্যে Oppo F19 এর সম্পূর্ণ স্পেসিফিকেশন এবার সামনে এল।

জানা গেছে অপ্পো এফ১৯ ফোনটি ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। এর রেজোলিউশন ফুল এইচডি প্লাস। আবার ডিজাইন হবে পাঞ্চ হোল। তবে এই ডিসপ্লে হাই রিফ্রেশ রেট অফার করবেনা। এটি ৬০ হার্টজেই আটকে থাকবে। আবার এর টাচ স্যাম্পেলিং রেট থাকবে ১৮০ হার্টজ টাচ।

Oppo F19 এর পিছনে তিনটি ক্যামেরা সেন্সর সহ আয়তকার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হবে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। তিনটি সেন্সরের আরেকপাশে এলইডি ফ্ল্যাশ থাকবে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

এই ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ৬ জিবি LPDDR4x র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। অপ্পো এফ১৯ ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। সিকিউরিটি জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম ওএস-এ চলবে। Oppo F19 এর ভারতে দাম রাখা হবে ২০,০০০ টাকার কম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন