Vivo V21 ও Vivo V21e ৮ জিবি র‌্যাম ও ৪৪ এমপি সেলফি ক্যামেরা সহ শীঘ্রই আসছে

গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে ভিভো তাদের নতুন ভি সিরিজ, Vivo V21 এর ওপর কাজ শুরু করেছে। এমনকি এই সিরিজ শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলেও…

গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে ভিভো তাদের নতুন ভি সিরিজ, Vivo V21 এর ওপর কাজ শুরু করেছে। এমনকি এই সিরিজ শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলেও টিপস্টাররা দাবি করেছেন। যদিও কোম্পানির তরফে এতদিন নতুন এই সিরিজ নিয়ে কিছু জানানো হয়নি। তবে আজ ভিভো প্রথমবার ভি২১ সিরিজের টিজার শেয়ার করলো। যেখান থেকে জানা গেছে, Vivo V21 এবং Vivo V21e কয়েকদিনের মধ্যেই মালয়েশিয়ায় লঞ্চ হবে।

ভিভো মালয়েশিয়ায় ওয়েবসাইটে আজ ভিভো ভি২১ এবং ভিভো ভি২১ই ফোনটিকে দেখা গেছে। মাইক্রোসাইট থেকে জানা গেছে, এই সিরিজের ফোনে AMOLED ডিসপ্লে প্যানেল থাকবে। আবার এর ডিজাইন হবে টিয়ারড্রপ নচ। এর কাটআউটের মধ্যে ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। এই সিরিজের টপ বেজেলে ডুয়েল ফ্রন্ট ফেসিং সফ্ট এলইডি ফ্ল্যাশ থাকবে। যারফলে লো লাইটেও দুর্দান্ত সেলফি নেওয়া যাবে।

আবার Vivo V21 সিরিজের ফোনগুলির পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। যার সাথে OIS সাপোর্ট করবে। যদিও অন্য দুটি ক্যামেরার স্পেসিফিকেশন জানা যায়নি। ভিভো-র তরফে জানানো হয়েছে, ভি২১ সিরিজের ফোনগুলি 5G সাপোর্ট সহ পাতলা হবে।

আবার এই ফোনগুলির ব্যাক প্যানেলে গ্লাস ব্যাক সহ ম্যাট ফিনিশ থাকবে। ফোনগুলি ৮ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। ফোনগুলি প্রয়োজনে ৩ জিবি র‌্যাম অতিরিক্ত ব্যবহার করতে পারবে।

এদিকে টিপস্টার অভিষেক যাদব জানিয়েছেন, ভারতে Vivo V21 4G, Vivo V21 5G ফোন দুটি শীঘ্রই লঞ্চ হবে। এতে OIS এবং স্পটলাইট সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন