Oppo PEXM00 স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ দেখা গেল গিকবেঞ্চে

কয়েকদিন আগেই অপ্পো-র PEXM00 মডেল নম্বরের একটি ফোনকে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এরপরে ফোনটি 3C সার্টিফিকেশনও লাভ করে। এবার Oppo PEXM00 কে বেঞ্চমার্ক…

কয়েকদিন আগেই অপ্পো-র PEXM00 মডেল নম্বরের একটি ফোনকে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এরপরে ফোনটি 3C সার্টিফিকেশনও লাভ করে। এবার Oppo PEXM00 কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এ খুঁজে পাওয়া গেল। ফলে বলার অপেক্ষা রাখে না, অপ্পো-র এই ফোনটি শীঘ্রই বাজারে পা রাখবে। যদিও কোন সাইট থেকেই ফোনটি কি নামে লঞ্চ হবে তা জানা যায়নি।

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, Oppo PEXM00 কোয়ালকম প্রসেসর সহ আসবে। যার কোড নেম ‘lito’। এর বেস ফ্রিকুয়েন্সি হবে ১.৮০ গিগাহাটর্জ। সাথে থাকবে এড্রেনো ৬২০ জিপিইউ। ফলে অনুমান করা হচ্ছে কোয়ালকম প্রসেসরটির নাম হবে স্ন্যাপড্রাগন ৭৬৫জি/ ৭৬৮জি।

Oppo PEXM00

গিকবেঞ্চ থেকে আরো জানা গেছে যে, Oppo PEXM00 ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম সাহো পাওয়া যাবে। এখানে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে ফোনটি যথাক্রমে ২৬৮১ ও ৭৫৪২ স্কোর করেছে।

এর আগে জানা গিয়েছিল ফোনটি ৬.৪৩ ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। এতে AMOLED প্যানেল ব্যবহার করা হবে বলে আমাদের অনুমান। আবার পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। ফোনটির বামদিকে থাকবে ভলিউম বাটন। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ২,১০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি (৪২০০ এমএএইচ)। আবার চার্জিংয়ের জন্য থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের পরিমাপ হবে ১৫৯.১ x ৭৩.৪ x ৭.৯মিমি। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন