করোনাকালে বাড়ি রাখা অত্যন্ত জরুরী, মাত্র ৫৪০ টাকায় কিনুন Pulse Oximeter

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল ভারত। মারণ ভাইরাসের সংক্রমণে প্রতিদিন হাজার হাজার মানুষ প্রাণ হারাচ্ছেন। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ডাক্তারদের মতে, এই করোনা ভাইরাস আক্রান্তের…

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল ভারত। মারণ ভাইরাসের সংক্রমণে প্রতিদিন হাজার হাজার মানুষ প্রাণ হারাচ্ছেন। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ডাক্তারদের মতে, এই করোনা ভাইরাস আক্রান্তের শরীরে একাধিক উপসর্গ দেখা যায়, যার মধ্যে একটি, অকস্মাৎ শরীরের অক্সিজেনের মাত্রা হ্রাস পাওয়া। যা রোগীর শরীরের অভ্যন্তরীণ অঙ্গগুলিকে অকেজো করে মৃত্যু অব্দি ডেকে আনতে পারে। এমত পরিস্থিতিতে, নিজেদের শারীরিক অবস্থা সম্পর্কে সতর্ক থাকতে, প্রতিটি মানুষেরই উচিত পালস অক্সিজেন মিটার (Pulse Oximeter) দিয়ে প্রত্যহ তাদের অক্সিজেনের মাত্রা চেক করা। সেক্ষেত্রে, মধ্যবিত্তদের কথা মাথায় রেখে, বাজারে উপলব্ধ সবথেকে সস্তার পালস অক্সিজেন মিটারের খোঁজ নিয়ে চলে এসেছি আমরা। তাহলে আসুন দেরি না করে এক্ষুনি এই পালস অক্সিজেন মিটারটির দাম ও ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক :

Co-healthy Pu1 Pulse Oximeter দাম, অফার ও লভ্যতা :

দামের কথা বললে, এই Co-healthy Pu1 Pulse Oximeter এর প্রকৃত মূল্য ১,৯৯৯ টাকা। কিন্তু, ফ্লিপকার্টে এই অক্সিমিটারটির ওপর ৭২ শতাংশ ছাড় পাওয়ায়, মাত্র ৫৪০ টাকায় এটি কেনা যাচ্ছে।

শুধু তাই নয়, এইচডিএফসি (HDFC) ব্যাংকের কার্ড হোল্ডাররা ধার্য দামের ওপর অতিরিক্ত ১০% ছাড় পাবেন। এছাড়া, যাদের কাছে Flipkart Axis Bank Credit Card আছে, তারা এই পালস অক্সিমিটারটি নো-কস্ট ইএমআই (EMI) -এও কিনতে পারবেন।

Co-healthy Pu1 Pulse Oximeter স্পেসিফিকেশন ও ফিচার :

Co-healthy Pu1 Pulse Oximeter এর দ্বারা আপনি চটজলদি SPO2 (ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল), দ্রুত SPO2 রিডিং এবং হার্ট-বিট বা পালস রেট মাপতে পারবেন। এই অক্সিমিটারে সরু বেজেল যুক্ত একটি বৃহৎ ও উজ্জ্বল LED ডিসপ্লে বর্তমান। ডিভাইসটিকে সক্রিয় করার জন্য স্ক্রিনের পাশে একটি বোতাম থাকছে। এছাড়া, ডিসপ্লের ঠিক নিচেই রয়েছে অক্সিজেন মনিটর ফিঙ্গার সেন্সর, যার দ্বারা ইউজাররা সহজেই অক্সিজেন ও পালস রিডিং করতে সক্ষম হবেন। প্রসঙ্গত জানিয়ে রাখি, রিডিং হয়ে গেলে এই ডিভাইসটি আপনা থেকেই অফ হয়ে যাবে, ইউজারদের আলাদা করে বন্ধ করার ঝক্কি নিতে হবে না। আবার এই অক্সিমিটারটি জল নিরোধক ও ওজনে মাত্রাতিরিক্ত হাল্কা হওয়ায় এটিকে আপনারা সবসময় নিজেদের সাথে নিয়ে ঘুরতেও পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন