৩ হাজার টাকা দাম কমলো Samsung Galaxy M51 এর, জানুন নতুন দাম

গতবছর ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M51। এরপর গত অক্টোবরে এই ফোনের দাম ২,০০০ টাকা কমানো হয়। তবে এখন থেকে স্যামসাং গ্যালাক্সি…

গতবছর ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M51। এরপর গত অক্টোবরে এই ফোনের দাম ২,০০০ টাকা কমানো হয়। তবে এখন থেকে স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনটি আরও ৩,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি আজ দ্বিতীয়বার এই ফোনের দাম কমানোর কথা ঘোষণা করেছে। ফলে আপনি যদি শক্তিশালী ব্যাটারি ও দুর্দান্ত পারফরম্যান্সের কোনো স্মার্টফোন খোঁজ করে থাকেন, তাহলে Samsung Galaxy M51 আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

Samsung Galaxy M51 এর নতুন দাম

এখন থেকে স্যামসাং গ্যালাক্সি এম৫১ এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ১৯,৯৯৯ টাকা ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এর আগে এই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ২২,৯৯৯ টাকা ও ২৪,৯৯৯ টাকা।

নতুন দামে ইতিমধ্যেই Samsung Galaxy M51 কে আমরা কোম্পানির নিজস্ব ই-স্টোরে খুঁজে পেয়েছি। যদিও Amazon-এ ফোনটি ২০,৯৯৯ ও ২২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

Samsung Galaxy M51 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড প্লাস ডিসপ্লে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক OneUI 3.0 কাস্টম ওএস-এ চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৭,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এরসাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M51 ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ভিডিও কল ও সেলফির জন্য এতে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন