Asus Zenfone 8 সিরিজ আজ লঞ্চ হচ্ছে, এখান থেকে সরাসরি দেখুন লঞ্চ ইভেন্ট

অবশেষে আজ লঞ্চ হতে চলেছে Asus Zenfone 8 সিরিজ। করোনা পরিস্থিতিতে একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে এই সিরিজের ওপর থেকে পর্দা সরানো হবে। এই সিরিজের অধীনে…

অবশেষে আজ লঞ্চ হতে চলেছে Asus Zenfone 8 সিরিজ। করোনা পরিস্থিতিতে একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে এই সিরিজের ওপর থেকে পর্দা সরানো হবে। এই সিরিজের অধীনে তিনটি ফোন বাজারে আসতে পারে- Asus Zenfone 8, Zenfone 8 mini, ও Zenfone 8 Flip। যদিও আসুস এ ব্যাপারে এখনও কিছুই জানায়নি। তবে সম্প্রতি আসুস জেনফোন ৮ ও জেনফোন ৮ ফ্লিপ এর রেন্ডার ফাঁস হওয়ায়, এই দুটি ফোনের আসা প্রায় নিশ্চিত বলা যায়। এই সিরিজের ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে।

Asus Zenfone 8 সিরিজ কখন লঞ্চ হবে এবং কীভাবে লঞ্চ ইভেন্ট দেখা যাবে

আগেই বলেছি আসুস তাদের জেনফোন ৮ সিরিজের জন্য একটি ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট ভারতীয় সময় রাত ১০টা ৩০ মিনিট থেকে শুরু হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। তবে মনে রাখবেন করোনার বাড়বাড়ন্তে ভারতে আজ আসুস জেনফোন ৮ সিরিজ লঞ্চ হবে না। সেক্ষেত্রে কোম্পানি পরিস্থিতি স্বাভাবিক হলে পরে এই সিরিজ লঞ্চ করবে।

Asus Zenfone 8 এর দাম

টিপস্টার সুধাংশু কয়েকদিন আগে জানিয়েছেন, এই সিরিজের আসুস জেনফোন ৮ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ও ১৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এই স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম হবে যথাক্রমে ৭০০ ইউরো (প্রায় ৬২,৫০০ টাকা ), ৭৫০ ইউরো (প্রায় ৬৭,০০০ টাকা), এবং ৮০০ ইউরো (প্রায় ৭১,৫০০ টাকা)।

Asus Zenfone 8 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, আসুস জেনফোন ৮ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৫.৯২ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে থাকতে পারে। এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম। আবার পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এই ক্যামেরাগুলি হবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ১২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,০০০ এমএএইচ ব্যটারি থাকতে পারে। এতে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন