Samsung Galaxy A22 4G ও Galaxy A22 5G এর সম্পূর্ণ স্পেসিফিকেশন লঞ্চের আগেই ফাঁস

Samsung খুব তাড়াতাড়িই Galaxy A সিরিজ লাইনআপে Galaxy A22 নামে এক মিড-রেঞ্জার স্মার্টফোন যোগ করবে বলে এতদিন জল্পনা চলছিল। Samsung-এর এই আপকামিং হ্যান্ডসেটের 4G ও…

Samsung খুব তাড়াতাড়িই Galaxy A সিরিজ লাইনআপে Galaxy A22 নামে এক মিড-রেঞ্জার স্মার্টফোন যোগ করবে বলে এতদিন জল্পনা চলছিল। Samsung-এর এই আপকামিং হ্যান্ডসেটের 4G ও 5G ভ্যারিয়েন্ট কে ইতিমধ্যেই গিকবেঞ্চ, গুগল প্লে কনসোল, ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস-সহ বিভিন্ন সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছে। এছাড়াও, Galaxy A22 5G ফোনটির রেন্ডারও অনলাইনে প্রকাশিত হয়েছে। এখন আবার নয়া রেন্ডারের পাশাপাশি Samsung Galaxy A22 4G ও Galaxy A22 5G-এর স্পেসিফিকেশন বিস্তারিতভাবে ফাঁস হয়ে গেল। ডিভাইস দু’টি হোয়াইট, ব্ল্যাক, পার্পেল, এবং গ্রীন কালার অপশনে বাজারে আসবে বলে জানা যাচ্ছে। স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি ও গ্যালাক্সি এ২২ ৫জি সম্পর্কে কী কী তথ্য সামনে এল, সেদিকে এবার নজর দেওয়ার যাক।

Samsung Galaxy A22 4G : রেন্ডার ও স্পেসিফিকেশন

৯১ মোবাইলসে প্রকাশিত রেন্ডার অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি স্মার্টফোন ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ, স্যামসাংয়ের ভাষায় যেটি ইনফিনিটি-ইউ নচ। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ হতে পারে৷ স্মার্টফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসরে চলবে।

গ্যালাক্সি  এ২২ ৪জি-এর ব্যাক প্যানেলে চৌকো ক্যামেরা মডিউল থাকবে৷ যার মধ্যে থাকবে চারটি ক্যামেরা। এগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৫ মেগাপিক্সেল ক্যামেরা + ২ মেগাপিক্সেলের দু’টি সেন্সর৷ সেলফির জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। রিপোর্ট বলছে, গ্যালাক্সি এ২২ ৪জি  প্রায় ৮.৫ মিমি পুরু ও এর ওজন ১৮৫ গ্রাম।

Samsung Galaxy A22 5G : রেন্ডার ও স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি-এর মতো এ২২ ৫জি স্মার্টফোনটি ৬.৪ ইঞ্চি ওয়াটার ড্রপ নচ বা ইনফিনিটি-ইউ নচ ডিসপ্লে সহ আসবে। এক্ষেত্রে অবশ্য ৫জি মডেলটি ফুল এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে এবং এতে এলসিডি ডিসপ্লে ব্যবহার হবে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসরে চলবে। সিকিউরিটির জন্য ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা থাকবে।

গ্যালাক্সি এ২২ ৫জি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। এগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৫ মেগাপিক্সেল সেন্সর + ২ মেগাপিক্সেলের সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। গ্যালাক্সি  এ২২ ৫জি প্রায় ৯ মিমি পুরু ও এর ওজন হবে ২০৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন