সস্তা Samsung Galaxy M02s ও Galaxy F02S ফোনের জন্য এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট, কিভাবে চেক করবেন

আপনি যদি Samsung Galaxy F02s বা Galaxy M02s স্মার্টফোন দুটির কোনো একটি ব্যবহার করেন, তাহলে আপনার জন্য সুখবর! আসলে এই দুটি ফোন অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান…

আপনি যদি Samsung Galaxy F02s বা Galaxy M02s স্মার্টফোন দুটির কোনো একটি ব্যবহার করেন, তাহলে আপনার জন্য সুখবর! আসলে এই দুটি ফোন অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.x সহ লঞ্চ হয়েছিল। তবে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি, এই সস্তা ফোনগুলির জন্য এবার অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ (Android 11 based One UI 3.1) আপডেট রোল আউট করতে শুরু করেছে। ফলে স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ও গ্যালাক্সি এম০২এস ফোনগুলি এখন যেমন রিফ্রেশড ইউআই, আঁটসাঁট প্রাইভেসি পলিসি‌ অফার করবে, পাশাপাশি দুর্দান্ত পারফরম্যান্স দেবে।

স্যামসাংয়ের কমিউনিটি ফোরামে কয়েকজন Galaxy M02s ইউজার জানিয়েছেন যে তারা নতুন আপডেট পেতে শুরু করেছে। আবার PiunikaWeb তাদের রিপোর্টে বলেছে, Galaxy F02s ফোনেও অ্যান্ড্রয়েড ১১ আপডেট আসতে শুরু করেছে। যদিও এক্ষেত্রে কোনো ফোরাম ইউজার আপডেটটি পাওয়ার বিষয় নিশ্চিত করেননি।

জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এম০২এস এর জন্য আসা এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন M025FXXU2BUDC এবং এর সাইজ ১৩৬.৭২ এমবি। অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি এফ০২এস, E025FXXU1BUDC ফার্মওয়্যার ভার্সন সহ এই আপডেট পাচ্ছে। যদিও এর সাইজ জানা যায়নি।

মনে রাখবেন, প্রথমেই সমস্ত ইউজার এই আপডেট পাবেন না। কোম্পানির তরফে ধাপে ধাপে আপডেটটি রোল আউট করা হবে। সেক্ষেত্রে আপনার ফোনে আপডেট এলে নোটিফিকেশন পেয়ে যাবেন। অথবা আপনি ফোনের Settings > Software update > Download and install স্টেপগুলি ফলো করে ম্যানুয়ালি আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন