Oppo Find X3 Pro Mars Exploration Edition নতুন কালার ও কাস্টম থিম সহ লঞ্চ হল

ঘোষণা মাফিক আজ Oppo তাদের ঘরেলু মার্কেটে Find X3 Pro Mars Exploration Edition লঞ্চ করলো। এই নতুন এডিশনটির ব্যাক প্যানেলে স্কাই রক গ্রে পেইন্ট আছে।…

ঘোষণা মাফিক আজ Oppo তাদের ঘরেলু মার্কেটে Find X3 Pro Mars Exploration Edition লঞ্চ করলো। এই নতুন এডিশনটির ব্যাক প্যানেলে স্কাই রক গ্রে পেইন্ট আছে। এছাড়াও এটি কাস্টম ওএস থিম সহ এসেছে। প্রসঙ্গত গত মার্চে Oppo Find X3 Pro, কনডেন্সড হোয়াইট, মিস্ট ব্লু, মিরর ব্ল্যাক, কসমিক মোচা কালারের সাথে লঞ্চ হয়েছিল। এদিকে নতুন কালার পেইন্ট ছাড়া, Oppo Find X3 Pro Mars Exploration Edition-এর ফিচার স্ট্যান্ডার্ড ভার্সনের মত রাখা হয়েছে। আসুন এই এডিশনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo Find X3 Pro Mars Exploration Edition এর দাম

অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো মার্স এক্সপ্লোরেশন এডিশন এর দাম রাখা হয়েছে ৬,৯৯৯ ইউয়ান (প্রায় ৮০,০০০ টাকা)। এই মূল্য ফোনটির ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের। গ্লোবাল মার্কেটে এই এডিশন আসবে কিনা এখনও জানা যায়নি।

Oppo Find X3 Pro Mars Exploration Edition এর স্পেসিফিকেশন, ফিচার

আগেই বলেছি, অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো মার্স এক্সপ্লোরেশন এডিশনের ব্যাক প্যানেলে স্কাই রক গ্রে পেইন্ট বর্তমান। আবার এতে কাস্টোমাইজ মার্স থিম পাওয়া যাবে। ফোনটি স্পেশাল প্যাকেজিং বক্স সহ শিপ হবে। স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি QHD+ (৩২১৬ x ১৪৪০ পিক্সেল) E4 OLED কার্ভড এজ টু এজ ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১০ বিট কালার ডেপ্থ ও ৫২৫ পিপিআই পিক্সেল ডেন্সিটি, HDR10+ সার্টিফিকেশন ও ১৩০০ নিটস ব্রাইটনেস সহ এসেছে। ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ডলবি অ্যাটমস অডিও সাপোর্ট যুক্ত এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.২ কাস্টম স্কিনে চলবে। ধুলো ও জল প্রতিরোধের জন্য এতে আছে IP68 রেটিং।

Oppo Find X3 Pro Mars Exploration Edition ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার মধ্যে প্রাইমারি ক্যামেরা হল ৫০ মেগাপিক্সেল Sony IMX766 ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/১.৮)। আবার সেকেন্ডারি ক্যামেরা হল ১১০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 আলট্রা ওয়াইড লেন্স (এফ/২.২)। এছাড়াও বাকি দুটি ক্যামেরার একটি হল ৬০এক্স ডিজিটাল ৩ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/৩.০), ও অন্যটি ১৩ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা (এফ/২.৪)। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.৪)। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৬৫ ওয়াট সুপারভুক চার্জ, ৩০ ওয়াট এয়ারভুক ফ্ল্যাশ চার্জ এবং ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন