Realme Narzo 30 শক্তিশালী ব্যাটারি ও দুর্দান্ত ক্যামেরার সাথে লঞ্চ হল, জানুন দাম

Realme Narzo 30‌ অবশেষে আজ মালয়েশিয়ায় লঞ্চ হল। নারজো ৩০ সিরিজের তৃতীয় ফোন হিসাবে এটি বাজারে এল। এর আগে এই সিরিজে Realme Narzo 30A, এবং…

Realme Narzo 30‌ অবশেষে আজ মালয়েশিয়ায় লঞ্চ হল। নারজো ৩০ সিরিজের তৃতীয় ফোন হিসাবে এটি বাজারে এল। এর আগে এই সিরিজে Realme Narzo 30A, এবং Realme Narzo 30 Pro ফোন দুটি লঞ্চ হয়েছিল। রিয়েলমি নারজো ৩০ ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই…

Realme Narzo 30 এর দাম

রিয়েলমি নারজো ৩০ এর দাম রাখা হয়েছে ৭৯৯ মালয়েশিয়ান রিংগিত, যা প্রায় ১৪,১০০ টাকা। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। তবে ২০মে প্রথম সেলে ফোনটি ৬৯৯ রিংগিতে কেনা যাবে।

Realme Narzo 30 দুটি কালারে এসেছে- রেসিং ব্লু ও রেসিং সিলভার। আশা করা যায় শীঘ্রই ফোনটি ভারত সহ অন্যান্য মার্কেটে পাওয়া যাবে।

Realme Narzo 30 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি নারজো ৩০ ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) এলসিডি স্ক্রিন। এর পিক্সেল ডেন্সিটি ৪০৫ পিপিআই, রিফ্রেশ রেট ৯০ হার্টজ রিফ্রেশ রেট, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ ও ব্রাইটনেস ৫৮০ নিটস। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। সাথে আছে ARM Mali-G76 জিপিইউ। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Realme Narzo 30 ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ২.০ ইউআই ওএস-এ চলবে। আবার ফোনটির পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৮)। বাকি দুটি ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর (এফ/২.৪)। এর পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর সহ ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর অন্যান্য ফিচারের মধ্যে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫মিমি আডিও জ্যাক, ইউএসবি টাইপ সি পোর্ট ও মাইক্রোএসডি কার্ড স্লট। ফোনটির ওজন ১৯২ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন