Realme X7 Max এই বিশেষ প্রসেসর সহ ভারতে আসছে, টিজার প্রকাশ কোম্পানির

এপ্রিলের মাঝামাঝি সময়ে শোনা যায় যে Realme ভারতে X7 Max নামে একটি নতুন ফোন আনার পরিকল্পনা করছে। এরপর গত ৪ঠা মে ফোনটি লঞ্চ হওয়ার কথা…

এপ্রিলের মাঝামাঝি সময়ে শোনা যায় যে Realme ভারতে X7 Max নামে একটি নতুন ফোন আনার পরিকল্পনা করছে। এরপর গত ৪ঠা মে ফোনটি লঞ্চ হওয়ার কথা থাকলেও মহামারী পরিস্থিতির জেরে তা ভেস্তে যায়। কিন্তু ঠিক কবে এটি ভারতে পা রাখবে তার দিনক্ষণ কিছুই জানা যায়নি। এর আগে Realme-র মাইক্রোসাইট এবং বিভিন্ন ফাঁস হওয়া ছবি দেখে নিশ্চিত হওয়া গেছিল যে স্মার্টফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ 5G চিপসেট থাকবে। আবার, ফোনটি চীনে চালু হওয়া Realme GT Neo-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে এমনটাও শোনা গিয়েছিল। সেক্ষেত্রে চলতি মাসের শেষ লগ্নে পৌঁছে চীনা সংস্থাটি Realme X7 Max-এর একটি নতুন টিজার প্রকাশ করেছে, যাতে ফোনটির বিশেষত্ব সংক্রান্ত কোনো তথ্য না পাওয়া গেলেও, এটির আগমন সংক্রান্ত জল্পনা ফের মাথাচাড়া দিয়ে উঠেছে।

আসলে রিয়েলমি (Realme) ইন্ডিয়ার সিইও মাধব শেঠ সম্প্রতি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ‘ডেয়ার টু লিপ ইন্টু দ্য মিল্কি ওয়ে’ ক্যাপশনসহ এই ফোনটির একটি ছবি পোস্ট করেছেন, যাতে ফোনটির ব্যাক প্যানেলের কিছু অংশ প্রদর্শিত হয়েছে। একই সাথে ছবিটি ফোনে গ্রেডিয়েন্ট ফিনিশের উপস্থিতিও নিশ্চিত করেছে। শুধু তাই নয়, টিজার থেকে স্পষ্ট, রিয়েলমি এক্স ৭ ম্যাক্স আসলে রিয়েলমি জিটি নিও-র রিব্র্যান্ডেড সংস্করণ হবে।

এর আগে ফাঁস হওয়া রিটেল বক্সের ছবি থেকে জানা গিয়েছিল, আসন্ন Realme X7 Max ফোনে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে, যার স্ক্রিন রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ হবে। শুধু তাই নয়, এটির ডিসপ্লেতে ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৯১.৭% স্ক্রিন-টু-বডি রেশিও দেখা যাবে। হার্ডওয়্যার বা সফ্টওয়্যার স্পেসিফিকেশনের কথা বললে, ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক Realme UI 2.0 ওএসের সাহায্যে চলবে এবং এতে ১২ জিবি র‌্যাম বা ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ থাকতে পারে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর দ্বারা চালিত হবে‌।

আবার রিয়েলমি এক্স ৭ ম্যাক্স ফোনে ডুয়াল সিম কানেক্টিভিটি সাপোর্ট করলেও, এতে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট থাকার সম্ভাবনা নেই। পাওয়ার ব্যাকআপের জন্য এটিতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি এবং ৫০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সুবিধা উপলব্ধ থাকবে। অন্যদিকে স্মার্টফোনটিতে ফটোগ্রাফির জন্য ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে, যেখানে ৬৪ মেগাপিক্সেলের Sony IMX682 প্রাইমারি সেন্সর, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর থাকবে। সেলফি এবং ভিডিও কলের জন্য, ডিভাইসটিতে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট শ্যুটার পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন