Samsung Galaxy F42 5G এর লঞ্চ আসন্ন, পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

গতকালই লঞ্চ হয়েছে Samsung Galaxy F52 5G। তবে শীঘ্রই দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই সিরিজের আরও একটি 5G ফোন বাজারে আনতে চলেছে। Samsung Galaxy F42 5G…

গতকালই লঞ্চ হয়েছে Samsung Galaxy F52 5G। তবে শীঘ্রই দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই সিরিজের আরও একটি 5G ফোন বাজারে আনতে চলেছে। Samsung Galaxy F42 5G নামের এই ফোনটি আজ ওয়াই-ফাই সার্টিফিকেশন (Wi-Fi Alliance) পেয়েছে। এখানে স্যামসাং গ্যালাক্সি এফ৪২ ৫জি কে SM-E426B মডেল নম্বর সহ দেখা যায়। আমাদের অনুমান এই ফোনটি স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি এর রিব্র্যান্ডেড‌ ভার্সন হবে। আসুন ওয়াই-ফাই সার্টিফিকেশন সাইট থেকে Samsung Galaxy F42 5G সম্পর্কে কি কি তথ্য উঠে এল জেনে নিই।

Wi-Fi Alliance সাইট থেকে এই ফোনের গুরুত্বপূর্ণ কিছু ফিচার সামনে এসেছে। জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এফ৪২ ৫জি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এতে ওয়ান ইউআই ৩.০ ইন্টারফেস থাকবে। আবার এতে ২.৪ গিগাহার্টজ ও ৫.০ গিগাহার্টজ ওয়াইফাই ফ্রিকোয়েন্সি ব্যান্ড সাপোর্ট করবে।

Samsung-Galaxy-F42-5G-SM-E426B_DS-Wi-Fi-Alliance

লিস্টিং থেকে স্পষ্ট, ফোনটি 5G কানেক্টিভিটির সাথে আসবে। ফলে আমাদের অনুমান এটি Samsung Galaxy M42 5G এর রিব্যাজড ভার্সন হবে। এর আগেও আমরা স্যামসাং কে গ্যালাক্সি এ, এম ও এফ সিরিজের ফোনগুলিকে একই স্পেসিফিকেশন সহ বিভিন্ন মার্কেটে লঞ্চ করতে দেখেছি। এক্ষেত্রেও হয়তো তার ব্যতিক্রম হবে না।

সেক্ষেত্রে আমাদের অনুমান যদি সঠিক হয় তাহলে, Samsung Galaxy F42 5G ফোনে ৬.৬ ইঞ্চির এইচডি+ সুপার AMOLED Infinity-U ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন