Realme C25s বাজেট রেঞ্জে শীঘ্রই ভারতে আসছে, জানুন দাম ও ফিচার

Realme গত মাসে তিনটি বাজেট স্মার্টফোন ভারতে লঞ্চ করেছিল — Realme C20, Realme C21, ও Realme C25। এগুলির মধ্যে Realme এখন C25-এর আপগ্রেড ভার্সন হিসাবে…

Realme গত মাসে তিনটি বাজেট স্মার্টফোন ভারতে লঞ্চ করেছিল — Realme C20, Realme C21, ও Realme C25। এগুলির মধ্যে Realme এখন C25-এর আপগ্রেড ভার্সন হিসাবে C25s ভারতে আনার জন্য প্রস্তুতি শুরু করে দিল। রিপোর্টে বলা হয়েছে, জুনেই হয়তো Realme C25s এদেশে লঞ্চ হয়ে যেতে পারে।

ইন্ডাস্ট্রি সূত্র উদ্ধৃত করে মাইস্মার্টপ্রাইস এমনই দাবি করেছে। উল্লেখ্য, Realme C25s সম্প্রতি মালয়েশিয়াতে লঞ্চ করা হয়েছিল। স্পেসিফিকেশন ও ফিচারের দিক থেকে Realme C25-এর সাথে এটি পুরোপুরি সাদৃশ্যযুক্ত। পার্থ্যক্য বলতে Realme C25s-এ ভিন্ন চিপসেট রয়েছে।

Realme C25s-এর স্পেসিফিকেশন

রিয়েলমি সি২৫এস ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সহ এসেছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর। সাথে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি /১২৮ জিবি স্টোরেজ। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য, Realme C25s ফোনের সামনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরারগুলি হল, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স। ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। Realme C25s অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউ আই ২.০ কাস্টম ওএসে চলে।

Realme C25s-এর দাম

মালয়েশিয়াতে Realme C25s সিঙ্গেল স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ। সে দেশে এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৬৯৯ রিংগিত, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১২,২৭১ টাকার সমান। তবে সূত্র অনুসারে, এটি ভারতে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি  স্টোরেজ ও ৪ জিবি র‌্যাম +১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন