রহস্যময় Realme RMX3261 ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি

Realme RMX3261 Spotted on FCC: সম্প্রতি ইন্দোনেশিয়ার TKDN, ইন্দোনেশিয়া টেলিকম, এবং ভারতের BIS-এ RMX3261 মডেল নম্বর সহ Realme-এর নতুন একটি স্পট করা হয়েছিল। যদিও সার্টিফিকেশন…

Realme RMX3261 Spotted on FCC: সম্প্রতি ইন্দোনেশিয়ার TKDN, ইন্দোনেশিয়া টেলিকম, এবং ভারতের BIS-এ RMX3261 মডেল নম্বর সহ Realme-এর নতুন একটি স্পট করা হয়েছিল। যদিও সার্টিফিকেশন সাইটগুলি থেকে এই রহস্যময় ফোনের ব্যাপারে বিশেষ কিছু জানা যায়নি। তবে আমেরিকার FCC সাইটের ছাড়পত্র পেতেই Realme-এর এই হ্যান্ডসেটের ডিজাইন ও অল্পবিস্তর ফিচার সামনে এল।

RMX3261 মডেল নম্বরের FCC সার্টিফিকেশন সাইট অনুযায়ী, Realme ফোনের সামনে রয়েছে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এর ব্যাক প্যানেলে চৌকো আকৃতির ক্যামেরা মডিউল আছে, যার মধ্যে ক্যামেরার সংখ্যা ৩টি। এলইডি ফ্ল্যাশটি ক্যামেরা মডিউলের ভেতরে অবস্থিত।

নাম গোত্র হীন রিয়েলমি স্মার্টফোনের ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনের ডানদিকে ভলিউম আপ-ডাউন বাটন এবং পাওয়ার কী দেখা যাচ্ছে। বামদিকে সিম কম্পার্টমেন্ট রয়েছে৷ এতে দু’টি ন্যানো সিম স্লট ও একটি মাইক্রো এসডি কার্ড স্লট বর্তমান।

এফসিসি লিস্টিং অনুসারে, রিয়েলমি ফোনটি লম্বায় ১৭৩.৯ মিমি ও চওড়ায় ৭৫.৯৬ মিমি হবে। আবার অপারেটিং সিস্টেম হিসেবে ডিভাইসে থাকবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০। সবশেষে, লিস্টিং বলছে ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন