iQOO Z3 মিড রেঞ্জে দুর্দান্ত ফিচার সহ ভারতে আসছে, সামনে এল টিজার

iQOO Z3 India launch teased: প্রিমিয়াম রেঞ্জের পর iQOO এবার ভারতে মিড রেঞ্জ স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি শুরু করে দিল। সম্প্রতি ভারতে iQOO-র অফিসিয়াল টুইটার হ্যান্ডেল…

iQOO Z3 India launch teased: প্রিমিয়াম রেঞ্জের পর iQOO এবার ভারতে মিড রেঞ্জ স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি শুরু করে দিল। সম্প্রতি ভারতে iQOO-র অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে Z সিরিজের প্রথম স্মার্টফোনের টিজার শেয়ার করা হয়েছে। টিজারে শুধু বড় Z অ্যালফাবেট ছাড়া আপকামিং ডিভাইসটির নাম বা অন্য কোনো তথ্য উল্লেখ করা ছিল না। তবে টিপস্টাররা আগেই জানিয়ে দিয়েছে, ভারতে খুব শীঘ্রই iQOO Z3 5G লঞ্চ হতে চলেছে।

অন্যান্য iQOO ডিভাইসের মতো এই ফোনটিও ভারতে অ্যামাজন এক্সক্লুসিভ হিসেবে বিক্রি হতে পারে। ফলে খুব শীঘ্রই রিটেলার সাইটে স্মার্টফোনটির ল্যান্ডিং পেজ দেখা যাবে বলে আশা করা যায়। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, ভারতে ১০ জুন থেকে ১৫ জুন তারিখের মধ্যে iQOO Z3-এর অফিসিয়াল লঞ্চ হতে পারে। এর দাম রাখা হবে ২৫,০০০ টাকার আশেপাশে।

প্রসঙ্গত, iQOO Z3 5G গত মার্চে চীনে পা রেখেছিল। এমনকি, ডিভাইসটি সম্প্রতি ভারতের BIS ও IMEI ডেটাবেস সাইটেও স্পট করা হয়েছিল।

iQOO Z3 5G: স্পেসিফিকেশন

আইকো জেড৩ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৮ ইঞ্চি আইপিএস এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে রয়েছে। এটি স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর দ্বারা চালিত। সেইসঙ্গে রয়েছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR 4x) ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 2.2)। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫৫ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি আছে।

ফটোগ্রাফির জন্য আইকো জেড৩ ৫জি ফোনে ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। চীনে ফোনটির দাম ১,৬৯৯ ইউয়ান (প্রায় ১৯,৩১৩ টাকা) থেকে শুরু হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন