মাত্র ৯৯৯ টাকায় মেড ইন ইন্ডিয়া ইয়ারবাড pTron Bassbuds Sports বাজারে হাজির, ফুল চার্জে চলবে ৩২ ঘন্টা

তেলেঙ্গানা ভিত্তিক অ্যাক্সেসরিজ ব্র্যান্ড pTron -এর নতুন ‘মেড ইন ইন্ডিয়া’ ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড বাজারে এল। স্টাইলিশ ডিজাইনের সাথে আসা এই অডিও প্রোডাক্টটির নাম…

তেলেঙ্গানা ভিত্তিক অ্যাক্সেসরিজ ব্র্যান্ড pTron -এর নতুন ‘মেড ইন ইন্ডিয়া’ ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড বাজারে এল। স্টাইলিশ ডিজাইনের সাথে আসা এই অডিও প্রোডাক্টটির নাম রাখা হয়েছে Bassbuds Sports। ৩২ ঘন্টার প্লেব্যাক টাইম, ব্লুটুথ ৫.১, টাইপ-সি চার্জিং সাপোর্ট এবং ডুয়াল লক স্পোর্টস মোডের মতো বহুবিধ ফিচারে ঠাসা এই স্পোর্টস ইয়ারবাডটির দাম ১,০০০ টাকাও কম! বলা বাহুল্য, এতটা সস্তায় এই ধরনের ফিচার হাতে গোনা কয়েকটি ইয়ারবাডেই দেখা যেতে পারে। আসুন pTron Bassbuds Sports ইয়ারবাডটির দাম, ফিচার এবং প্রাপ্যতা সম্পর্কিত যাবতীয় তথ্য জেনে নেওয়া যাক।

pTron Bassbuds Sports ইয়ারবাড দাম ও প্রাপ্যতা:

pTron সংস্থার TWS সিরিজের অন্যতম নতুন অডিও প্রোডাক্ট ব্যাসবাডস স্পোর্টস ইয়ারবাডটির দাম রাখা হয়েছে, মাত্র ৯৯৯ টাকা। এই ডিভাইসটি, ইন্সপাইরিং ইয়ালো, ব্লুমিং ব্লু এবং ক্ল্যাসিক ব্ল্যাক – এই তিনটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। অ্যামাজন ইন্ডিয়া থেকে এটা কেনা যাবে।

pTron Bassbuds Sports ইয়ারবাড স্পেসিফিকেশন:

pTron -এর নয়া ইয়ারবাডটির নামে থাকা স্পোর্টস শব্দটা জানান দিচ্ছে যে এই ডিভাইসটিকে মূলত অ্যাথলেট বা ক্রীড়াবিদদের জন্য নিয়ে আসা হয়েছে। তাই ওয়ার্কআউট বা অনুশীলনের সময় যাতে কোনো ভাবে ইয়ারবাডটি পড়ে না যায় তার জন্য এটি, ডুয়াল লক স্পোর্টস মোড এবং ইয়ার হুক সহ ইন-ইয়ার ফিট ডিজাইনের সাথে এসেছে।

তবে জানিয়ে রাখি এই ওয়্যারলেস মডেলটির বিশেষত্ব হলো, এর ব্যাটারি লাইফ। সেক্ষেত্রে, ইয়ারবাডটি মোট ৩২ ঘন্টার অধিক সময় পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করতে পারবে। এর মধ্যে ইয়ারবাডগুলি স্বতন্ত্র ভাবে ৮ ঘন্টা প্লেব্যাক দেবে, তবে কেস সহ এগুলি ২৪ ঘন্টা অবধি প্লেব্যাক অফার করবে। প্রতিটি ইয়ারবাডেই ৫০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যেখানে চার্জিং কেসটিতে আছে ৪০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। এই ইয়ারসেটটিকে কেবল ১ ঘন্টার মধ্যে ফুল চার্জ করা সম্ভব। এই ইয়ারবাডটির চার্জিং কেসে ইউএসবি টাইপ-সি পোর্ট বর্তমান। এতো সস্তার একটি TWS ইয়ারবাডে এই প্রকারের সুবিধা পাওয়া সত্যি ব্যতিক্রমী ব্যাপার।

তদুপরি, দ্রুত কানেক্টিভিটির জন্য এই ওয়্যারলেস ডিভাইসটিতে, ব্লুটুথ ৫.১ সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, এর কানেক্টিভিটি রেঞ্জ থাকছে ১০ মিটার পর্যন্ত। এতে থাকছে অটো-কানেক্ট টেকনোলজি। ইউজাররা যাতে গভীর ব্যাস যুক্ত হাই-ফাই স্টেরিও সাউন্ড উপভোগ করতে পারেন তার জন্য এই ইয়ারবাডে একটি ৬ মিলিমিটার দৈর্ঘ্যের ড্রাইভার রয়েছে। আর যেহেতু এটি ক্রীড়াবিদদের কথা মাথায় রেখে নিয়ে আসা হয়েছে, তাই এটি IPX4 ওয়াটারপ্রুফ রেটিং প্রাপ্ত।

আবার কন্ট্রোল ফিচারের নিরিখে, ব্যাসবাডস স্পোর্টস মডেলের দুটি বাডেই থাকছে, মাল্টি-ফাঙ্কশন বোতাম। এর সাহায্যে ইউজাররা তাদের ডিভাইসের ভয়েস অ্যাসিস্ট্যান্টকে কন্ট্রোল করার পাশাপাশি, মিউজিক ট্র্যাক প্লে (play), পজ (pause) বা স্কিপ করতে এবং ভয়েস কলের উত্তর দিতে বা রিজেক্ট করতে পারবেন। পরিশেষে জানিয়ে রাখি, pTron -এর এই ওয়্যারলেস ব্যাসবাডস স্পোর্টস ইয়ারবাডটি অ্যান্ড্রয়েড, উইন্ডোজ এবং আইওএস ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন