Poco X3 GT নামে ভারতে আসতে পারে Redmi Note 10 Pro 5G

গত মার্চে ভারত সহ গ্লোবাল মার্কেটে Redmi Note 10 সিরিজ লঞ্চ করে ব্যাপক সাফল্য পাওয়ার পর, দিন চারেক আগে নিজের ঘরোয়া বাজার, অর্থাৎ চীনে এই…

গত মার্চে ভারত সহ গ্লোবাল মার্কেটে Redmi Note 10 সিরিজ লঞ্চ করে ব্যাপক সাফল্য পাওয়ার পর, দিন চারেক আগে নিজের ঘরোয়া বাজার, অর্থাৎ চীনে এই সিরিজের দুটি ফোন চালু করেছে Xiaomi। যার নাম Redmi Note 10 5G এবং Redmi Note 10 Pro 5G‌। এর মধ্যে Redmi Note 10 5G ফোনটি ইউরোপেও উপলব্ধ। ফলে ফোনটি আর চীনের বাইরে আসবে না বলেই মনে হয়। তবে সাম্প্রতিক রিপোর্ট বলছে, Redmi Note 10 Pro 5G ফোনটিক আগামী দিনে Poco ব্র্যান্ডিংয়ের সাথে লঞ্চ হতে পারে; এবং সেই ফোন আসবে ভারতের বাজারের জন্য।

আসলে সম্প্রতি জনপ্রিয় টিপস্টার, Kacper Skrzyper দাবি করেছেন যে, Xiaomi, তার Redmi Note 10 Pro 5G ফোনটিকে Poco X3 GT নামে ভারতে চালু করার পরিকল্পনা করছে। এই দাবিকে জোরালো করতে টুইটারে একটি স্ক্রিনশটও (সম্ভবত Xiaomi-র অফিসিয়াল সাপোর্ট পেজ থেকে) শেয়ার করেন এই টিপস্টার। সেক্ষেত্রে এই খবরের কোনো সত্যতা এখনো পর্যন্ত প্রমাণিত না হলেও, জল্পনা শুরু হয়েছে এই ফোনটিও মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট চালিত হবে।

প্রসঙ্গত Poco পরবর্তী কোয়ার্টারেই ভারতে লঞ্চ করতে চলেছে Poco F3 GT। এই ফোনটি আসলে Redmi K40 Game Enhanced Edition-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। এতে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর থাকবে। ফলে Redmi Note 10 Pro 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে Poco X3 GT ভারতে এলে অবাক হওয়ার কিছু নেই।

Redmi Note 10 Pro 5G ফোনটির কথা বললে, এতে ২৪০০×১০৮০ পিক্সেল স্ক্রিন রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে। এছাড়া স্মার্টফোনটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ এসওসি দ্বারা চালিত এবং এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক MIUI 12.5 ওএস দেখা যাবে। ফটোগ্রাফির জন্য আছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ। আবার ক্রেতারা এতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সুবিধা পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন