সস্তায় অনলাইন ক্লাসের সরঞ্জাম, অ্যামাজন আনলো স্কুল ফ্রম হোম স্টোর

অ্যামাজন বৃহস্পতিবার তাদের প্ল্যাটফর্মে লঞ্চ করেছে তাদের নতুন অফার ‘স্কুল ফ্রম হোম স্টোর।’ এই নতুন অফারে অ্যামাজন অভিভাবকদের অনুপ্রাণিত করতে চাইছে যাতে তারা ভালোভাবে অনলাইন…

অ্যামাজন বৃহস্পতিবার তাদের প্ল্যাটফর্মে লঞ্চ করেছে তাদের নতুন অফার ‘স্কুল ফ্রম হোম স্টোর।’ এই নতুন অফারে অ্যামাজন অভিভাবকদের অনুপ্রাণিত করতে চাইছে যাতে তারা ভালোভাবে অনলাইন ক্লাস করার পরিস্থিতি তৈরি করেন। ইতিমধ্যেই Amazon.in ওয়েবসাইটে এই স্টোর যুক্ত হয়ে গেছে। আপনারা এখান থেকে পড়ার এবং লেখার জন্য বিভিন্ন জিনিস কিনতে পারবেন। এই স্টোরে আপনারা ল্যাপটপ, ট্যাবলেট, পার্সোনাল কম্পিউটার, হেডসেট, স্পিকার এবং প্রিন্টার কম দামে পেয়ে যাবেন।

অ্যামাজন জানিয়েছে যে এই কিছুদিনের মধ্যে হেডফোন এবং ইয়ারফোনের সার্চ তাদের প্ল্যাটফর্মে বেড়েছে ১.৭ গুণ। ল্যাপটপ এবং ট্যাবলেটের সার্চের পরিমাণ বেড়েছে ২ গুণ এবং রাউটারের সার্চের পরিমাণ বেড়েছে ৩ গুণ। আসুন জেনে নেই অ্যামাজনের এই স্টোরের সব থেকে ভালো কিছু অফার সম্পর্কে। স্কুলের সরঞ্জাম কিনতে এখানে ক্লিক করুন।

• Dell Inspiron 3583: এই ল্যাপটপে আপনারা পাবেন ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে এবং ইন্টেল কোর i5 অষ্টম জেনারেশন প্রসেসর। এই ল্যাপটপ আপনাকে ৬ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দেবে। অ্যামাজন ওয়েবসাইটে এই ল্যাপটপের বর্তমান দাম ৪৬,৯৯০ টাকা।

• Sony WI-C200 wireless in-ear headphones- এই ওয়্যারলেস ইয়ারফোনে ১৫ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ এবং কুইক চার্জ ফাংশন দেওয়া হয়েছে। বর্তমানে অ্যামাজনে এই হেডফোনটি ১,৫৯৯ টাকায় উপলব্ধ।

• HP Deskjet 2138 all-in-one colour printer- এই প্রিন্টারে আপনারা ল্যাব কোয়ালিটি প্রিন্ট আউট পেয়ে যাবেন। ইমেইল, ডকুমেন্ট, ফটো প্রিন্ট আউট করা ছাড়াও আপনারা এই প্রিন্টারের মাধ্যমে যেকোন ডকুমেন্ট কপি এবং স্ক্যান করতে পারেন। বর্তমানে অ্যামাজনে এই প্রিন্টারের দাম ৪,৪৯৯ টাকা।

• Logitech MK215 wireless keyboard and mouse combo- এই কম্বিনেশনটি আপনারা মাত্র ১,৩৪৯ টাকায় পেয়ে যাবেন অ্যামাজনে। এছাড়াও গ্রাহকরা বিভিন্ন স্টেশনারি আইটেম, নোট বই, বইয়ের র‌্যাক ইত্যাদি কম দামে এই অফারে কিনতে পারবেন। স্কুলের সরঞ্জাম কিনতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *