Poco M3 বিশেষ ছাড়ের সাথে কেনার সুযোগ, সীমিত সময়ের অফার

ভারতে খুব কম দিনের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে স্মার্টফোন ব্র্যান্ড, Poco। আসলে Redmi, Realme-র মত ভ্যালু ফর মানি ফোন অফার করে মানুষের মন জয় করেছে…

ভারতে খুব কম দিনের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে স্মার্টফোন ব্র্যান্ড, Poco। আসলে Redmi, Realme-র মত ভ্যালু ফর মানি ফোন অফার করে মানুষের মন জয় করেছে শাওমির এক সময়ের এই সাব-ব্র্যান্ডটি। এছাড়া Poco কে মাঝে মাঝে নিজেদের প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট দিতেও দেখা যায়। যেমন এখন ই-কমার্স সাইট Flipkart-এ চলছে Poco Days সেল। এই সেলে কোম্পানি তাদের একাধিক ফোন সস্তায় কেনার সুযোগ দিচ্ছে। আপনি এই সেলে জনপ্রিয় Poco M3 ফোনটি ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফারের সাথে কিনে নিতে পারবেন।

Poco M3 এর ওপর অফার

ভারতে পোকো এম৩ এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি পাওয়া যায় ১১,৯৯৯ টাকায়। 

তবে পোকো ডেজ সেলে ফোনটির দুটি ভ্যারিয়েন্টের ওপর ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অর্থাৎ এখন ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে ব্যয় করতে হবে ১০,৪৯৯ টাকা। আবার ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম পড়বে ১১,৪৯৯ টাকা।

তবে মনে রাখবেন এটি সীমিত সময়ের অফার। আগামী ৮ জুন পর্যন্ত এই সেল চলবে। তাই সস্তায় Poco M3 কেনার জন্য আপনার হাতে আর দু’দিন সময় আছে।

Poco M3 এর স্পেসিফিকেশন

পোকো এম৩ ফোনের মুখ্য আকর্ষণ এর ব্যাটারি ব্যাকআপ। এই ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এই ব্যাটারি ১৮৫ ঘন্টা মিউজিক, ১১.৫ ঘন্টা ভিডিও রেকর্ডিং এবং ১৮ ঘন্টা স্ট্রিমিং করতে দেবে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০) ওয়াটারড্রপ ডিসপ্লে। ডিসপ্লেটি TUV Rheinland এর লো ব্লু লাইট সার্টিফিকেশন পেয়েছে।

Poco M3 ফোনে ব্যবহার করা হয়েছে  ২.০ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। সাথে গ্রাফিক্সের জন্য রয়েছে এড্রেনো ৬১০ জিপিইউ। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4X) এবং ১২৮ জিবি (UFS 2.2) পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনটির স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে পোকো এম৩ ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৭৯ অ্যাপারচার), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪) ও ২মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাবেন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.০৫ অ্যাপারচার)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন