iQOO Z3 5G দুর্দান্ত স্পেসিফিকেশন সহ ভারতে সস্তায় হাজির, রয়েছে ১০০ শতাংশ মানি ব্যাক গ্যারান্টি

ঘোষণা মতোই আজ ভারতে লঞ্চ হল iQOO Z3 5G।ভিভো-র সাব ব্র্যান্ডটি তাদের সবচেয়ে সস্তা 5G ফোন হিসাবে একে আজ ভারতে এনেছে। উল্লেখ্য গত মার্চে ফোনটি…

ঘোষণা মতোই আজ ভারতে লঞ্চ হল iQOO Z3 5G।ভিভো-র সাব ব্র্যান্ডটি তাদের সবচেয়ে সস্তা 5G ফোন হিসাবে একে আজ ভারতে এনেছে। উল্লেখ্য গত মার্চে ফোনটি চীনে লঞ্চ হয়েছিল। আইকো জেড৩ ৫জি ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর। এছাড়াও এই ফোনে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫৫ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি। আসুন iQOOZ3 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

iQOO Z3 5G এর দাম, লভ্যতা ও অফার

ভারতে আইকো জেড৩ ৫জি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। আবার, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে যথাক্রমে ২০,৯৯০ টাকা ও ২২,৯৯০ টাকা ব্যয় করতে হবে।

আজ থেকেই iQOO Z3 5G ফোনটি Amazon ও iqoo.com সাইট থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে ১০০ শতাংশ মানি ব্যাক গ্যারান্টি সহ ৭ দিনের রিটার্ন পলিসি ও ৯ মাসের নো কস্ট ইএমআই এর সুবিধা নেওয়া যাবে। আবার ICICI Bank এর ক্রেডিট ও ডেবিট কার্ডে ১,৫০০ টাকা এবং অ্যামাজন কুপন হিসাবে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

iQOO Z3 5G এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের আইকো জেড ৩ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১১.১ সফটওয়্যার ভার্সনে চলবে। এই ফোনে‌ আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০৮x১০৮০ পিক্সেল) ওয়াটার ড্রপ ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০.৬১ শতাংশ স্ক্রিন টু রেশিও, ৪০১পিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৫৫ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য iQOO Z3 5G ফোনের পিছনে তিনটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার ও ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.০)।

পারফরম্যান্স উন্নত করার জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর। সাথে আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR 4x) ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 2.2)। জানিয়ে রাখি এই ফোনে মেমরি ফিউশন টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা প্রয়োজনে স্টোরেজ কে র‌্যাম (৩জিবি র‌্যাম) হিসাবে ব্যবহার করতে পারে। এই ফোনে ফাইভ ফোল্ড লিকুইড কোল্ড কুলিং সিস্টেম উপলব্ধ।

আইকো জেড ৩ ৫জি এর অন্যান্য ফিচারের মধ্যে আছে ইউএসবি টাইপ সি পোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। এই ফোনের ওজন ১৮৫.৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন