গ্লোবাল মার্কেটে আসছে Oppo Reno 6 Pro 5G, পেয়ে গেল FCC সার্টিফিকেশন

Oppo গত মাসে ঘরেলু মার্কেটে Reno 6 5G, Reno 6 Pro 5G, ও Reno 6 Pro+ 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। যারপর থেকেই ফোনগুলির গ্লোবাল লঞ্চ নিয়ে…

Oppo গত মাসে ঘরেলু মার্কেটে Reno 6 5G, Reno 6 Pro 5G, ও Reno 6 Pro+ 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। যারপর থেকেই ফোনগুলির গ্লোবাল লঞ্চ নিয়ে চর্চা শুরু হয়। ইতিমধ্যেই Reno 6 Pro 5G (রেনো ৬ প্রো ৫জি) কে EEC (ইউরোপ), TKDN (ইন্দোনেশিয়া), SIRM (মালয়েশিয়া), এবং NBTC (থাইল্যান্ড) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। ফলে ফোনটি যে দ্রুত গ্লোবাল মার্কেটে পা রাখবে তা নিশ্চিত। তবে তার আগে Oppo Reno 6 Pro 5G ফোনটি আমেরিকার FCC সার্টিফিকেশনও পেয়ে গেল।

FCC (ফেডারেল কমিউনিকেশন কমিশন) সাইটে অপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনকে CPH2247 মডেল নম্বর সহ খুঁজে পাওয়া গেছে। এই একই মডেল নম্বর অন্যান্য সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছিল। আমেরিকার সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, এই ফোনের পরিমাপ হবে ১৬০.৮ x ৭২.৫ x ৭.৯৯ মিমি, এবং ওজন ১৮৮ গ্রাম।

আবার Oppo Reno 6 Pro 5G ফোনটি কালার ওএস ১১.৩ অপারেটিং সিস্টেমে চলবে। এটি অবশ্যই অ্যান্ড্রয়েড ১১ নির্ভর হবে। এই ফোনের ব্যাটারির রেটেড ক্যাপাসিটি ৪,৪০০ এমএএইচ, যার টিপিক্যাল ভ্যালু ৪,৫০০ এমএএইচ। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oppo Reno 6 Pro 5G এর স্পেসিফিকেশন

চীনে লঞ্চ হওয়ার সুবাদে এর স্পেসিফিকেশন আমাদের জানা। অপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনে আছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, সর্বোচ্চ ১২ জিবি র‌্যামও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ।

আবার ক্যামেরার কথা বললে, Oppo Reno 6 Pro 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ও ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন