Vivo Y12a সাশ্রয়ী মূল্যে ভারতে আসছে, জেনে নিন দাম ও ফিচার

ভারতে নতুন স্মার্টফোন আনার ব্যাপারে হালফিলে যেন বেশ সক্রিয় হয়ে উঠেছে Vivo। মাত্র দিন চারেক আগেই তারা Vivo Y1s-এর একটি নতুন স্টোরেজ সংস্করণ নিয়ে এসেছে।…

ভারতে নতুন স্মার্টফোন আনার ব্যাপারে হালফিলে যেন বেশ সক্রিয় হয়ে উঠেছে Vivo। মাত্র দিন চারেক আগেই তারা Vivo Y1s-এর একটি নতুন স্টোরেজ সংস্করণ নিয়ে এসেছে। আবার আগামী সপ্তাহে ব্র্যান্ডের তরফে নতুন মিডরেঞ্জার ফোন V21e লঞ্চ হওয়ারও ব্যাপক সম্ভাবনা রয়েছে। এছাড়া আসন্ন দিনগুলিতে Vivo Y12a নামের সাশ্রয়ী মূল্যের একটি স্মার্টফোন ভারতে আসছে। এখনো পর্যন্ত এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা হয়নি, তবে এই স্মার্টফোনটিতে এইচডি+ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ডুয়াল রিয়ার ক্যামেরা থাকতে পারে। এছাড়াও, Vivo Y12a ফোনটি গত মাসে ভিয়েতনামে চালু হওয়া Vivo Y12s-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে মনে করা হচ্ছে।

আসলে মাই স্মার্টপ্রাইস পোর্টালকে, এক টুইটার ইউজার ভিভো ওয়াই ১২এ ফোনের একগুচ্ছ রিটেল বক্সের ছবি পাঠিয়েছে। রিটেল বক্স থেকে ফোনের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশনও সর্বসমক্ষে এসেছে। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই।

Vivo Y12a-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত):

ভিভো ওয়াই ১২এ‌ ফোনে ৬.৫১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। হার্ডওয়্যার ফ্রন্টে এটিতে থাকতে পারে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ এসওসি, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ। অন্যদিকে এই Vivo ফোনে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১১ দেখা যেতে পারে।

এছাড়া, ফটোগ্রাফির জন্য হ্যান্ডসেটটিতে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সরযুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা রয়েছে। রিপোর্ট বলছে এতে পরিলক্ষিত হবে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও। তদুপরি, পাওয়ারের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াট চার্জিং প্রযুক্তি বিদ্যমান হতে পারে।

Vivo Y12a-এর দাম:

যেহেতু Vivo এখনও ভারতে Y12a-এর ঘোষণা করেনি, তাই এটির দাম সম্পর্কে কোনো নির্দিষ্ট তথ্য মেলেনি। তবে যদি ফোনটি সত্যিই Y12s (2021)-এর রিব্র্যান্ডেড সংস্করণ হয়, তাহলে এটির দাম ১১,০০০ টাকার কাছাকাছি হবে বলে ধরে নেওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন