অ্যাডভেঞ্চার কিং BMW R 1250 GS BS6 শীঘ্রই ভারতে লঞ্চ হবে, সামনে এল টিজার

এবড়ো-খেবড়ো রাস্তাতেও বিক্রমের সাথে চলতে এই মোটরসাইকেলের জুরি মেলা ভার। যার জন্য অ্যাডভেঞ্চারপ্রেমীদের পছন্দের বাইকের তালিকায় এটি বরাবরই উপরের দিকে থাকে। BMW Motorrad-এর সেই 1250 GS…

এবড়ো-খেবড়ো রাস্তাতেও বিক্রমের সাথে চলতে এই মোটরসাইকেলের জুরি মেলা ভার। যার জন্য অ্যাডভেঞ্চারপ্রেমীদের পছন্দের বাইকের তালিকায় এটি বরাবরই উপরের দিকে থাকে। BMW Motorrad-এর সেই 1250 GS এবং R 1250 GS Adventure বাইকের BS6 ভার্সন ভারতে খুব শীঘ্রই লঞ্চ হচ্ছে। BMW Motorrad (বিএমডব্লিউ মোটোরাড) তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বাইকটিকে টিজ করেছে। যদিও লঞ্চের দিনক্ষণ জার্মান সংস্থাটি এখনও ঘোষণা করেনি।

BMW R 1250 GS BS6 এর ইন্টারন্যাশনাল মডেলই কি ভারতে আসছে

বিএমডব্লিউ আর ১২৫০ জিএস এর ইউরো৫ (বিএস-৬ এর সমতুল্য) ভ্যারিয়েন্ট ইতিমধ্যেই বিভিন্ন আর্ন্তজাতিক বাজারে উপলব্ধ। অন্যান্য দেশের মতোই ভারতমুখী বাইকটি হুবহু তার ইন্টারন্যাশনাল ভার্সনের মতোই হবে বলেই শোনা যাচ্ছে।

BMW R 1250 GS BS6 স্টাইল

বিএমডব্লিউ আর ১২৫০ জিএস বাইকে রয়েছে অ্যাসোমেট্রিকাল হেডল্যাম্প, সেমি-ফেয়ারিং ডিজাইন, অ্যাডজাস্টেবল উইন্ডস্ক্রিন, বড় ফুয়েল ট্যাঙ্ক, স্প্লিট স্টাইলের সিট, টল-সেট এগজস্ট, এবং শ্যাফট-ড্রাইভ সিস্টেম। স্ট্যান্ডার্ড বিএমডব্লিউ ১২৫০ জিএস অ্যালয় হুইলে চলে। আবার টিউবলেস টায়ারের সঙ্গে সুসঙ্গত স্পোক হুইল বিএমডব্লিউ ১২৫০ জিএস অ্যাডভেঞ্চার ভ্যারিয়েন্টে ব্যবহার করা হয়েছে।

BMW R 1250 GS BS6 মেকানিক্যাল স্পেসিফিকেশন

বিএমডব্লিউ আর ১২৫০ জিএস ও বিএমডব্লিউ আর ১২৫০ জিএস অ্যাডভেঞ্চার এর ইন্টারন্যাশনাল মডেল ১,২৫৪ সিসি-র এয়ার/লিকুইড কুল্ড, ফ্ল্যাট টুইন ইঞ্জিন থেকে শক্তি সংগ্রহ করে। ইঞ্জিনে যোগ হয়েছে বিএমডব্লিউ শিফটক্যাম প্রযুক্তি। এই ইঞ্জিনে সর্বোচ্চ ১৩৪ বিএইচপি শক্তি ও ১৪২ এনএম টর্ক পাওয়া যায়। উল্লেখ্য, বাইকটির ভারতীয় ভার্সনও একইরকম পাওয়ার এবং টর্ক আউটপুট উপলব্ধ হবে।

BMW R 1250 GS BS6 ফিচার

বিএমডব্লিউ আর ১২৫০ জিএস ও বিএমডব্লিউ আর ১২৫০ জিএস অ্যাডভেঞ্চার বাইকে স্ট্যান্ডার্ড ফিচার হিসেবে ফুল-এলইডি লাইটিং, ব্লুটুথ এনাবেল্ড টিএফটি কালার ডিসপ্লে, ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম, এবিএস প্রো, তিনটি রাইডিং মোড – ইকো, রোড, রেন, ইউএসবি চার্জিং সকেট, হিল স্টার্ট কন্ট্রোল সিস্টেম রয়েছে।

BMW R 1250 GS BS6 অপশনাল কিট

BMW R 1250 GS BS6 বাইকের ভ্যারিয়েন্ট দু’টির সাথে অপশনাল কিট হিসেবে বৈদ্যুতিনভাবে অ্যাডজাস্টেবল সাসপেনশন, হিটেড সিট, ডায়নামিক ব্রেক অ্যাসিট্যান্স, রাইড প্রো মোড (ডায়নামিক, ডায়নামিক প্রো, এন্ডিউরো, এন্ডিউরো প্রো), এবং অটোমেটেড সিল স্টার্ট কন্ট্রোল উপলব্ধ।

BMW R 1250 GS BS6 GS দাম

BMW R 1250 GS BS6 ও BMW R 1250 GS Adventure এর নতুন মডেলের দাম ভারতে ১৭ লক্ষ ও ১৯ লক্ষ টাকা থেকে শুরু হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন