Samsung Galaxy M22 ফোনে থাকবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, বক্সের মধ্যে যদিও পাবেন না

Samsung সম্প্রতি ভারতে তাদের M সিরিজের নতুন স্মার্টফোন হিসেবে Galaxy M32 লঞ্চ করেছে। তবে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি শীঘ্রই এই সিরিজের আরো একটি ফোন বাজারে আনবে,…

Samsung সম্প্রতি ভারতে তাদের M সিরিজের নতুন স্মার্টফোন হিসেবে Galaxy M32 লঞ্চ করেছে। তবে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি শীঘ্রই এই সিরিজের আরো একটি ফোন বাজারে আনবে, যার নাম Samsung Galaxy M22। কয়েক সপ্তাহ আগেই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল। এখন স্যামসাং গ্যালাক্সি এম ২২ আমেরিকার FCC সার্টিফিকেশন লাভ করেছে। এখান থেকে ফোনটির চার্জিং ক্যাপাসিটি সম্পর্কে জানা গেছে।

Samsung Galaxy M22 স্মার্টফোন পেল FCC সার্টিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম ২২ ফোনটি এফসিসি সার্টিফিকেশন সাইটে SM-M225FV মডেল নম্বর এর সাথে অন্তর্ভুক্ত আছে। সার্টিফিকেশন সাইট নিশ্চিত করেছে, এই স্মার্টফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং (9V, 2.77A) সাপোর্ট থাকবে। যদিও এফসিসি সাইটের প্রোডাকশান ডেসক্রিপশন থেকে জানা গেছে, Samsung Galaxy M22 https://www.m.sportsgup.in/samsung-galaxy-m22-specifications-leaked-same-as-galaxy-a22-4g/ ফোনটির রিটেল বক্সে ১৫ ওয়াট ফাস্ট চার্জার (9V, 1.67A) পাওয়া যাবে।

Samsung Galaxy M22 কে এর আগে Geekbench-এ দেখা গিয়েছিল

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনকে কয়েক সপ্তাহ আগে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, গিকবেঞ্চে স্পট করা হয়েছিল। এখান থেকে জানা গিয়েছিল, ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ৪ জিবি র‌্যাম। আবার অপারেটিং সিস্টেম হিসেবে এতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১।

Samsung Galaxy M22 স্মার্টফোন সম্পর্কে আর কী কী জানা গেছে

GalaxyClub-এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনে ফটোগ্রাফির জন্য ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। সেলফির জন্য এতে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy M22 ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। আবার ফোনটি তিনটি কালারে উপলব্ধ হবে- ব্ল্যাক, ব্লু, ও হোয়াইট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন