Lenovo K13 Note পিছনে চারটি ক্যামেরার সাথে লঞ্চ হল, দাম ১০ হাজার টাকার কাছাকাছি

Motorola-র একাধিক স্মার্টফোন যে রিব্র্যান্ডেড হয়ে Lenovo ব্র্যান্ডিংয়ের সাথে বিশ্বের বিভিন্ন প্রান্তে আত্মপ্রকাশ করে, তা কোনও নতুন খবর নয়। স্পেসিফিকেশন বা ফিচার সবকিছু হুবহু রেখে…

Motorola-র একাধিক স্মার্টফোন যে রিব্র্যান্ডেড হয়ে Lenovo ব্র্যান্ডিংয়ের সাথে বিশ্বের বিভিন্ন প্রান্তে আত্মপ্রকাশ করে, তা কোনও নতুন খবর নয়। স্পেসিফিকেশন বা ফিচার সবকিছু হুবহু রেখে শুধু ব্র্যান্ডিংটা পাল্টে দেওয়া হয়৷ ব্যস হয়ে গেল Lenovo-র স্মার্টফোন। এই রীতি অনুসরণ করে Moto G10 এবার রাশিয়াতে পা রাখল৷ Moto-র ছায়া ত্যাগ করে স্মার্টফোনটি সেখানে Lenovo K13 Note নামে লঞ্চ হয়েছে।

Lenovo K13 Note স্পেসিফিকেশন ও ফিচার

লেনেভো কে ১৩ নোট স্মার্টফোনটি মোটো জি ১০-এর মতো ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে। ফোনের স্ক্রিন রেজোলিউশন এইচডি প্লাস (৭২০×১,৬০০ পিক্সেল)। এতে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সিঙ্গেল কনফিগারেশনে ফোনটি পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

লেনেভো কে ১৩ নোটের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

লেনেভো কে ১৩ নোটে পাওয়ার ব্যাকআপের জন্য  ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Lenovo K13 Note দাম

লেনোভো কে ১৩ নোট এর দাম রাশিয়াতে ৯,৯৯০ রুবেল (প্রায় ১০,২২৩ টাকা) থেকে শুরু হচ্ছে। অরোরা গ্রে এবং সাকুরা পার্ল কালার ভ্যারিয়েন্টে ফোনটি সেখানে উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন