ফুল চার্জে চলবে চারদিন, ১০ হাজার টাকায় কোয়াড ক্যামেরার সাথে আসছে Tecno Spark Power 2

কয়েকদিন আগেই আমরা জানিয়েছিলাম যে স্মার্টফোন কোম্পানি টেকনো ভারতে তাদের নতুন ফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। এই ফোনের নাম Tecno Spark Power 2। এবার এই…

কয়েকদিন আগেই আমরা জানিয়েছিলাম যে স্মার্টফোন কোম্পানি টেকনো ভারতে তাদের নতুন ফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। এই ফোনের নাম Tecno Spark Power 2। এবার এই ফোনের লঞ্চ ডেট সামনে এল। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে এই ফোনের টিজার পোস্ট করে জানানো হয়েছে যে, আগামী ১৭ জুন ভারতে টেকনো স্পার্ক পাওয়ার ২ লঞ্চ করা হবে। এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা ও স্টেরিও সাউন্ড স্পিকার থাকবে।

এরপর কোম্পানির টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেও জানানো হয় যে এই ফোনটি বুধবার ১৭ জুন দুপুর ১২ টায় একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে বাজারে আনা হবে। এই ফোনটি গতবছর লঞ্চ করা Tecno Spark Power এর আপগ্রেড ভার্সন হবে। টেকনো স্পার্ক পাওয়ার ২ কেবল ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এই ফোনটি ১০ মিনিট চার্জ করলে ৩ ঘন্টা চালানো যাবে। কোম্পানি এই ফোনের জন্য #BigBatterySmartphone ট্যাগ ব্যবহার করেছে।

ফ্লিপকার্ট থেকে জানানো হয়েছে Tecno Spark Power 2 এর দাম হবে ৯,৯৯৯ টাকা। এতে শক্তিশালী ব্যাটারিরি পাশাপাশি কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই ফোনের ব্যাটারি চারদিন ব্যাকআপ দেবে। ফোনটি কালো ও সবুজ রঙে পাওয়া যাবে। এই ফোনের ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ।

টিজারে ফোনের নিচের দিকে স্পিকার গ্রিল, ইউএসবি পোর্ট ও ৩.৫ এমএম হেডফোন জ্যাক দেখতে পাওয়া গেছে। আবার এর কোয়াড ক্যামেরা উলম্ব ভাবে সাজানো। যদিও এর লেন্স সম্পর্কে কিছু জানা যায়নি। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। আপনাকে জানিয়ে রাখি Tecno Spark Power গতবছর ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *