সাশ্রয়ী মূল্যে itel আনছে 4K Smart TV, থাকবে ডলবি সাউন্ডের পাশাপাশি লেটেস্ট অ্যান্ড্রয়েড ভার্সন

এতদিন ফিচার ফোন ও এন্ট্রি লেভেল ফোনের জন্য আমাদের কাছে পরিচিত ছিল আইটেল (itel)। তবে এবার শোনা যাচ্ছে, চাইনিজ ব্র্যান্ডটি জুলাই মাসে ভারতীয় গ্ৰাহকদের নিশানা…

এতদিন ফিচার ফোন ও এন্ট্রি লেভেল ফোনের জন্য আমাদের কাছে পরিচিত ছিল আইটেল (itel)। তবে এবার শোনা যাচ্ছে, চাইনিজ ব্র্যান্ডটি জুলাই মাসে ভারতীয় গ্ৰাহকদের নিশানা করে বেশ কয়েকটি নতুন 4K অ্যান্ড্রয়েড টিভি লঞ্চ করতে পারে। নতুন এই 4K অ্যান্ড্রয়েড টিভিগুলিতে থাকবে বিশাল বড়ো স্ক্রিন ও আল্ট্রা-ব্রাইট ডিসপ্লে। সূত্র মারফত যা জানা গেছে, itel Smart TV (আইটেল স্মার্ট টিভি) ৫৫ ইঞ্চি ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে। এছাড়া অন্যান্য বেশ কিছু গুরুত্বপূর্ণ ফিচার টিভিগুলিতে অবশ্যই সংযোজিত হতে চলেছে, এই রকম তথ্যই ইন্ডাস্ট্রি সোর্স আইএএনএসকে (IANS) জানিয়েছে। আসুন আইটেলের স্মার্ট টিভি সম্পর্কে কী কী তথ্য উঠে এসেছে জেনে নেওয়া যাক।

itel আনছে 4K Smart TV

সূত্র মারফত জানা গেছে, আসন্ন আইটেল স্মার্ট টিভি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলবে। এই টিভিগুলির ডিজাইনের নান্দনিকতার ওপর যেরকম জোর দেওয়া হয়েছে, সেরকমই প্রযুক্তিগত দিক থেকেও এগুলি অনেক উন্নতমানের হতে চলেছে। যেমন আরও উন্নততর প্রসেসর, ২৪ ওয়াটের (W) শক্তিশালী ডলবি সাউন্ড এবং লেটেস্ট অ্যান্ড্রয়েড ভার্সনের সমন্বয়ে টিভিগুলিকে একেবারে অত্যাধুনিক রূপ দেওয়ার প্রচেষ্টা চলছে।

মূলত, আমাদের দেশের উচ্চ-মধ্যবিত্ত ভোক্তাদের উদ্দেশ্য করেই এই টিভিগুলি বাজারে আনতে চলেছে itel। যে ধরনের গ্ৰাহকেরা সবসময় ভালো মানের প্রোডাক্ট খোঁজেন অথবা যারা পুরোনো মডেলকে প্রতিস্থাপন করে বাড়িতে একটি বড়ো সাইজের লেটেস্ট টিভি রাখতে চাইছেন তাদের জন্য এটি একেবারে উপযুক্ত পণ্য হিসেবে বিবেচিত হতে চলেছে। গত বছরই Itel টিভি দুনিয়ায় প্রথম আত্মপ্রকাশ করেছিল এবং তারপর থেকে ধারাবাহিকভাবে তাঁরা একের পর এক বড়ো এবং উন্নত মানের প্রযুক্তি সমন্বিত টিভি নির্মাণ করে চলেছে। এমনিতেই প্রিমিয়াম কোয়ালিটি এবং দুর্দান্ত ফিচারের সমন্বয়ে তৈরী আই-সিরিজ টিভিগুলির জন্য তাঁরা চটজলদি ভারতীয় বাজারে বিপুল সাফল্য অর্জন করেছে। প্রসঙ্গত, মার্চ Itel, জি-সিরিজের অন্তর্ভুক্ত কয়েকটি অ্যান্ড্রয়েড টিভি লঞ্চ করেছিল।

আরেকটি মজাদার বিষয় হল, আইটেল তাঁদের টিভিগুলিকে ইউজার-ফ্রেন্ডলি করার ফলে গ্ৰাহকদের জন্য অনেক সুবিধা হবে। ইতিমধ্যেই, আইটেল স্মার্টফোন এবং ফিচার ফোনের বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। এখনও পর্যন্ত তাঁদের গ্ৰাহক সংখ্যা সাত কোটিরও বেশী ছাড়িয়ে গেছে। আশা করা যায় ধীরে ধীরে স্মার্ট টিভির মার্কেটেও তারা জায়গা করে নেবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন