Micromax In 2C এর সাথে Micromax In 2b শীঘ্রই বাজারে আসছে, চাপে পড়বে চীনা কোম্পানিরা?

বাজেট স্মার্টফোন সেগমেন্টকেই কোম্পানি যে পাখির চোখ করছে, তা নতুন রূপে প্রত্যাবর্তনের পরই Micromax ঠারেঠারে বুঝিয়ে দিয়েছে। চাইনিজ ব্র্যান্ডগুলির এন্ট্রি লেভেল হ্যান্ডসেটগুলিকে টেক্কা দিতে দেশীয়…

বাজেট স্মার্টফোন সেগমেন্টকেই কোম্পানি যে পাখির চোখ করছে, তা নতুন রূপে প্রত্যাবর্তনের পরই Micromax ঠারেঠারে বুঝিয়ে দিয়েছে। চাইনিজ ব্র্যান্ডগুলির এন্ট্রি লেভেল হ্যান্ডসেটগুলিকে টেক্কা দিতে দেশীয় সংস্থাটি এবার দু’টি নতুন স্মার্টফোন খুব তাড়াতাড়িই বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে, যাদের নাম Micromax In 2b ও Micromax In 2c। ইতিমধ্যেই Micromax In 2c ফোনকে Geekbench 5-এ লিস্টেড হয়েছে। এবার Micromax In 2b স্মার্টফোটিকে ওই বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে স্পট করা হল। লিস্টিং থেকে ডিভাইসটির ব্যাপারে কয়েকটি তথ্য সামনে এসেছে।

Micromax In 2b Geekbench লিস্টিং

গিকবেঞ্চ থেকে জানা গেছে, মাইক্রোম্যাক্স ইন ২বি স্মার্টফোনে ৪ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ভার্সন থাকবে। প্রসেসিং পাওয়ারের জন্য এতে এটি ইউনিসক টি৬১০ চিপসেট ব্যবহার করা হবে। এই প্রসেসরে আছে দুটি ১.৮ গিগাহার্টজ কর্টেক্স এ৭৫ সিপিইউ কোর এবং ছটি ১.৬ গিগাহার্টজ কর্টেক্স এ৫৫ কোর। সাথে রয়েছে মালি জি৫২ জিপিইউ।Micromax In 2b গিকবেঞ্চের সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩৫০ এবং ১২০৪ পয়েন্ট স্কোর করেছে।

micromax-in-2b-in-2c-spotted-on-geekbench-with-unisoc-4gb-ram-launch-near

Micromax In 2c Geekbench

মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনটিও ইউনিসক টি৬১০ প্রসেসর সহ আসবে। বেঞ্চমার্ক প্ল্যাটফর্মটিতে এটি ৪ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত থাকতে দেখা গেছে। যদিও আমাদের বিশ্বাস লঞ্চের সময় এর আরো কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। Micromax In 2C গিকবেঞ্চের সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩৪৭ ও ১১২৭ স্কোর করেছে।

Geekbench টেস্টিংয়ে চাইনিজ স্মার্টফোনের তুলনায় Micromax In 2b ও Micromax In 2c কেমন পারফর্ম করল

গিকবেঞ্চে মাইক্রোম্যাক্স ইন ২বি, মাইক্রোম্যাক্স ইন ২সি -এর পারফরম্যান্স বেশ আশাব্যঞ্জক। গিকবেঞ্চের ফলাফলে রেডমি নোট ৯ প্রাইমের থেকে পিছিয়ে থাকলেও, সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে দু’টি ফোনই রিয়েলমি সি১৫ কে পিছনে ফেলে দিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন