লঞ্চ হল TCL Movetime Family Watch 2 স্মার্টওয়াচ, নিমেষে জানতে পারবেন সন্তানের লোকেশন

ছেলেমেয়েরা বাড়ির বাইরে বেরোলে প্রত্যেক মা-বাবারাই চিন্তায় থাকেন, পাছে কোনো বিপদ না ঘটে যায়। তবে সেই চিন্তার অবসান ঘটতে পারে একটি স্মার্টওয়াচের মাধ্যমে। চাইনিজ ব্র্যান্ড…

ছেলেমেয়েরা বাড়ির বাইরে বেরোলে প্রত্যেক মা-বাবারাই চিন্তায় থাকেন, পাছে কোনো বিপদ না ঘটে যায়। তবে সেই চিন্তার অবসান ঘটতে পারে একটি স্মার্টওয়াচের মাধ্যমে। চাইনিজ ব্র্যান্ড TCL, তাদের মুভটাইম ফ্যামিলি ওয়াচের উত্তরসূরী হিসেবে লঞ্চ করছে Movetime Family Watch 2 স্মার্টওয়াচ। পূর্বসূরীর তুলনায় সদ্য আসা ওয়াচটিকে সবদিক থেকেই উন্নতমানের করা হয়েছে। মুভটাইম ফ্যামিলি ওয়াচ ২ স্মার্টওয়াচে আছে আগের চেয়ে বড়ো ডিসপ্লে, উন্নত মানের লোকেশন ট্র্যাকার, আরও ভালো ক্যামেরা ও ব্যাটারি লাইফ। এছাড়া কল এবং মেসেজের জন্য, এতে রয়েছে ৪জি কানেক্টিভিটি। ফলে ছেলেমেয়ের হাতে এই ঘড়িটি থাকলে বাবা-মায়েরা হতে পারবেন একদম নিশ্চিন্ত, লোকেশন ট্র্যাক করে তাদের অবস্থান জানতে পেরে যাবেন খুব সহজেই। চলুন TCL Movetime Family Watch 2 -এর দাম, প্রাপ্যতা, স্পেসিফিকেশন এবং ফিচার সম্বন্ধে জেনে নেওয়া যাক।

TCL Movetime Family Watch 2 -এর দাম এবং প্রাপ্যতা

টিসিএল মুভটাইম ফ্যামিলি ওয়াচ ২ স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ১৪৯ ইউরো (ভারতীয় মুদ্রায় প্রায় ১৩,২০০ টাকা)। আগামী আগস্ট মাস থেকে ইউরোপে ঘড়িটির বিক্রি শুরু হতে চলেছে। তবে ভারতের বাজারে কবে স্মার্টওয়াচটি আসতে পারে সেই বিষয়ে কোনো সঠিক তথ্য আপাতত নেই।

TCL Movetime Family Watch 2 -এর স্পেসিফিকেশন এবং ফিচার

টিসিএল মুভটাইম ফ্যামিলি ওয়াচ ২ স্মার্টওয়াচে আছে ১.৫৪ ইঞ্চির একটি রঙিন ডিসপ্লে। পাশাপাশি এতে পাওয়া যাবে কিডস ইন্টারফেস, ফলে বাচ্চারা নিজেদের মনের মতো একগুচ্ছ রঙ-বেরঙের ওয়ালপেপার হোম স্ক্রিন হিসেবে ব্যবহার করতে পারবে। আগেই বলেছি, সরাসরি ওয়াচটির মাধ্যমেই কল এবং মেসেজ করার জন্য ৪জি কানেক্টিভিটির সুবিধা দেওয়া হয়েছে এবং আছে একটি ন্যানো সিম কার্ড স্লট। এছাড়া, ইমার্জেন্সির জন্য রয়েছে একটি ওয়ানটাচ এসওএস বাটন।

TCL Movetime Family Watch 2-এর মূল বৈশিষ্ট্য হল, এটি রিয়েল টাইম জিওলোকেশন ব্যবহার করায় একদম নিখুঁত অবস্থান ও সম্পূর্ণ লোকেশন হিস্ট্রির তথ্য সরবরাহ করে। সেফ জোন জিওফেন্সিংয়ের মাধ্যমে বাবা-মায়েরা একটি রেডিয়াস তৈরী করে দিতে পারবেন এবং কোনো কারণ বশত ঘড়ি পরিহিত বাচ্চারা ঐ রেডিয়াসের বাইরে পা রাখলেই বাবা-মায়েদের কাছে চলে আসবে একটি নোটিফিকেশন। টিসিএল দাবী করে যে, এই ঘড়িটিতে এর পূর্বসূরীর তুলনায় ৪০ শতাংশের বেশী ব্যাটারী লাইফ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন