Tecno Spark Go 2021 ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে লঞ্চ হচ্ছে, দাম হবে ৭০০০ টাকার কম

Tecno Spark Go 2021 আগামী ১ জুলাই ভারতে লঞ্চ হতে চলেছে। এই ফোনটি গত বছর সেপ্টেম্বরে বাজারে পা রাখা Tecno Spark Go 2020 এর আপগ্রেড…

Tecno Spark Go 2021 আগামী ১ জুলাই ভারতে লঞ্চ হতে চলেছে। এই ফোনটি গত বছর সেপ্টেম্বরে বাজারে পা রাখা Tecno Spark Go 2020 এর আপগ্রেড ভার্সন হবে। ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি পাওয়া যাবে। ইতিমধ্যেই ই-কমার্স সাইটটিতে Tecno Spark Go 2021 এর টিজার পেজ বানানো হয়েছে, যেখানে ফোনটির বিশেষত্ব উল্লেখ করা হয়েছে। টেকনো স্পার্ক গো ২০২১ ফোনে থাকবে এইচডি প্লাস ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন টেকনো স্পার্ক গো ২০২১ এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Tecno Spark Go 2021 এর স্পেসিফিকেশন ও ফিচার

Amazon এর টিজার পেজ অনুযায়ী, টেকনো স্পার্ক গো ২০২১ ফোনে ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা থাকবে। সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। টেকনো স্পার্ক গো ২০২১ ফোনের সামনে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে।

সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। Tecno Spark Go 2021 ব্লুটুথ ও রিফ্রেশ কালার সহ আসবে। ফোনটিতে ডুয়েল ৪জি ভোল্টি সাপোর্ট করবে।

প্রসঙ্গত Tecno Spark Go 2020 ফোনেও একই ধরনের স্পেসিফিকেশন ছিল। ফলে দুটি ফোনের মধ্যে বিরাট কোনো পার্থক্য দেখা যাবে না। Tecno Spark Go 2021 ফোনেও মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর থাকতে পারে।

Tecno Spark Go 2021 ফোনের দাম (সম্ভাব্য)

টেকনো স্পার্ক গো ২০২১ এর দাম ৭,০০০ টাকার কম রাখা হবে বলেই আমাদের অনুমান। গতবছর টেকনো স্পার্ক গো ২০২০ ভারতে ৬,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন