Realme Buds 2 Neo, Trimmer, Hair Dryer সহ আজ লঞ্চ হচ্ছে Dizo GoPods ইয়ারবাড

প্রত্যাশামতোই Realme এবং এর সাব-ব্র্যান্ড Dizo আজ, ১ জুলাই ভারতে তাদের নতুন প্রোডাক্ট লঞ্চ করার জন্য একটি ইভেন্টের আয়োজন করতে চলেছে। এই ইভেন্টে Realme, Buds…

প্রত্যাশামতোই Realme এবং এর সাব-ব্র্যান্ড Dizo আজ, ১ জুলাই ভারতে তাদের নতুন প্রোডাক্ট লঞ্চ করার জন্য একটি ইভেন্টের আয়োজন করতে চলেছে। এই ইভেন্টে Realme, Buds 2 Neo ইয়ারফোন, Beard Trimmer Plus, Beard Trimmer, এবং Hair Dryer লঞ্চ করবে। অন্যদিকে, আজ ভারতে Dizo-র প্রথম প্রোডাক্ট Dizo GoPods TWS (ট্রু ওয়্যারলেস ইয়ারবাড) আত্মপ্রকাশ করছে, যেটিকে Realme Buds Q-এর রিব্র্যান্ডেড ভার্সন বলে মনে হচ্ছে। এই ইভেন্টটি দুপুর সাড়ে ১২টা শুরু হবে, যা Realme এবং Dizo-র Facebook এবং Twitter পেজের পাশাপাশি রিয়েলমির YouTube চ্যানেলেও লাইভ স্ট্রিম হবে।

যারা জানেন না তাদের বলে রাখি, গত মাসের শুরুতেই Realme, Dizo নামে তাদের নতুন টেকলাইফ ব্র্যান্ডের আগমনের কথা ঘোষণা করেছিল। সংস্থাটি জানিয়েছিল, এই ব্র্যান্ডের অধীনে তারা স্মার্ট প্রোডাক্ট লঞ্চ করবে, যা চারটি বিভাগে বিভক্ত থাকবে- স্মার্ট হোম, স্মার্ট এন্টারটেইনমেন্ট, স্মার্ট কেয়ার এবং অ্যাক্সেসরিজ। যদিও Realme প্রোডাক্টগুলির সম্পর্কে সঠিকভাবে কিছু বলেনি, তবে সেগুলি Dizo-ব্র্যান্ডেড ওয়্যারলেস ইয়ারবাড, স্মার্টওয়াচ এবং ফিচার ফোন হতে পারে বলে সোশ্যাল মিডিয়া সাইটে ইতিমধ্যেই একাধিক তথ্য ফাঁস হয়েছে এবং প্রোডাক্টগুলিকে কেন্দ্র করে সাধারণ মানুষের জল্পনাকল্পনা তুঙ্গে উঠেছে। Dizo ঠিক Realme-র মতো, তবে এটি স্মার্টফোন বিক্রি করবে না। তাহলে চলুন, আজকের এই বহুপ্রতীক্ষিত ইভেন্টে Realme ও Dizo-র অধীনে কোন কোন প্রোডাক্ট আত্মপ্রকাশ করতে চলেছে সেগুলির উপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Realme আজ চারটি প্রোডাক্ট লঞ্চ করবে। এগুলি হল ভালো ব্যাস (bass) এবং ট্যাঙ্গেল-ফ্রি ডিজাইনযুক্ত Buds 2 Neo wired earphone, দুটি চিরুনি (কম্ব) এবং ওয়াটারপ্রুফিং এবিলিটি সহ একটি Beard Trimmer Plus, একটি চিরুনি এবং ১২০ ঘন্টা রানটাইম সহ একটি Beard Trimmer, এবং ৫ মিনিট হেয়ার ড্রায়িং ফিচার ও ১৪০০ ওয়াট হাই-স্পিড ফ্যান সমেত একটি Hair Dryer।

অন্যদিকে, Dizo আজ এই ইভেন্টে দুটি অডিও প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। একটি হল Dizo GoPods D, অন্য ডিভাইসটির নাম সঠিকভাবে জানা যায়নি। দুটি Dizo প্রোডাক্টই Flipkart থেকে কেনা যাবে। প্রসঙ্গত জানিয়ে রাখি, Dizo দাবি করেছে যে, এর লক্ষ্য গতানুগতিক প্রযুক্তিগত পরিকাঠামো ভেঙে দিয়ে ইউজারের সুবিধার্থে নতুন কিছু উদ্ভাবন করা। অর্থাৎ খুব সহজ ভাষায় বললে, Dizo, বাজার চলতি প্রোডাক্ট না এনে নতুন প্রযুক্তির প্রোডাক্ট ব্যবহারকারীদের জন্য আনবে, যেগুলিকে খুব সহজেই দৈনন্দিন জীবনে ব্যবহার করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন