প্রিমিয়াম ডিজাইনে তাক লাগাবে ভেসপা ৯৪৬, কবে বাজারে আসছে জেনে নিন

বিখ্যাত স্কুটার কোম্পানি Piaggio তাঁদের জনপ্রিয় স্কুটার ভেসপা ৯৪৬ এর লিমিটেড সংস্করণ সামনে আনলো। জানা গিয়েছে যে এই স্কূটারটি দুটি কোম্পানি মিলে ডিজাইন করেছে। কোম্পানি…

বিখ্যাত স্কুটার কোম্পানি Piaggio তাঁদের জনপ্রিয় স্কুটার ভেসপা ৯৪৬ এর লিমিটেড সংস্করণ সামনে আনলো। জানা গিয়েছে যে এই স্কূটারটি দুটি কোম্পানি মিলে ডিজাইন করেছে। কোম্পানি দুটি হল Piaggio Vespa এবং Chirstian Dior। তাই এই এডিশন টির নাম দেওয়া হয়েছে Vespa 946 Chirstian Dior এডিশন। চলুন এই স্কুটারটি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

রঙ :

স্কুটারটির রঙ করা হয়েছে বেইজ যা নীল লেদার সীটের সাথে আসতে চলেছে। এছাড়া চাকা, আয়না , হ্যান্ডেলবারে দেওয়া হয়েছে সোনালি রঙের প্রোলেপ।

পাওয়ার :

যান্ত্রিকভাবে, এই স্কুটারটি অনেকটা স্ট্যান্ডার্ড ভেসপা ৯৪৬ এর মতোই। স্কুটারটিতে রয়েছে ১২৫ সিসি ট্রাই ভালভ এয়ার কুল্ড ইঞ্জিন, যা এটিকে ১১.৮ এইচপি শক্তি এবং ১০.৩৩ এনএম টর্ক প্রদান করে।

দাম :

এখনো কোম্পানি এই স্কুটারের দাম সম্পর্কে কিছুই জানায়নি। তবে ভেসপা এবং খ্রিস্টান ডায়ার দুটি বেশ পুরানো ও বড়ো ব্র্যান্ড। যার ফলে অনুমান করা হচ্ছে যে এটি একটি প্রিমিয়াম স্কুটার হিসেবে লঞ্চ হতে চলেছে।

ভেসপা ৯৪৬ এর এই মডেলটি ২০২১ সালের মার্চ মাস থেকে আন্তর্জাতিক বাজারে পাওয়া যাবে, তবে ভারতে এর বিক্রি সম্পর্কে কোনো ঘোষণা এখনও করা হয়নি কোম্পানির পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *