CF Moto ভারতে 650 NK, 650 MT, ও 650 GT মোটরবাইকের BS6 ভার্সন লঞ্চ করল

ভারতে বড় ইঞ্জিন ক্যাপাসিটিযুক্ত মোটরসাইকেলের বাজার ধরতে CF Moto একসঙ্গে তিন তিনটি মডেলের বাইক নিয়ে হাজির হল। এই মডেল তিনটি হল – CF Moto 650…

ভারতে বড় ইঞ্জিন ক্যাপাসিটিযুক্ত মোটরসাইকেলের বাজার ধরতে CF Moto একসঙ্গে তিন তিনটি মডেলের বাইক নিয়ে হাজির হল। এই মডেল তিনটি হল – CF Moto 650 NK, 650 MT, এবং 650 GT। আগেও ভারতে বাইকগুলি পাওয়া যেত, তবে পরিবেশ রক্ষায় কার্যকর ভারত স্টেজ-৬ (বিএস-৬) দূষণ বিধি চালু হওয়ার পর প্রত্যেকটি বাইককে বাজার থেকে তুলে নেওয়া হয়। এখন বিএস-৬ সহায়ক হিসেবেই সিএফ মোটো ৬৫০ এনকে, সিএফ মোটো ৬৫০ এমটি, এবং সিএফ মোটো৬৫০ জিটি পুনরায় বাজারে পা রেখেছে।

CF Moto 650 NK দাম

সিএফ মোটো ৬৫০ এনকে বাইকের নতুন বিএস-৬ ভার্সনের দাম ৪.২৯ লক্ষ টাকা রাখা হয়েছে। আগের মডেলের চেয়ে যা ৩০,০০০ টাকা বেশি।

CF Moto 650 MT দাম

সিএফ মোটো ৬৫০ এমটি বিএস-৬ এখন ৫.২৯ লক্ষ টাকায় পাওয়া যাবে। এক্ষেত্রে পুরনো মডেলের চেয়ে ৩০,০০০ টাকা বেশি ব্যয় করতে হবে।

CF Moto 650 GT দাম

সিএফ মোটোর ফ্ল্যাগশিপ মোটরসাইকের ৬৫০ জিটি র দাম পূর্বসুরি মডেলের চেয়ে ১০,০০০ টাকা বেশি ধার্য করা হয়েছে। অর্থাৎ এর দাম ৫.৫৯ লক্ষ টাকা।

প্রত্যেকটি বাইকেই ৬৪৯.৩ সিসি-র টুইন সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন থাকছে, যা ৫৬ সর্বোচ্চ বিএইচপি পাওয়ার এবং ৫৪ এনএম টর্ক উৎপাদনের ক্ষমতা রাখে। উল্লেখ্য, বিএস-৬ মাপকাঠি মেনে ইঞ্জিন তৈরি করার জন্য পাওয়ার এবং টর্ক আউটপুট আগের তুলনায় অনেকটাই কমেছে। পরিবেশবান্ধব ইঞ্জিন ছাড়া বাইকগুলি অন্য কোনও আপডেট পায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন