Reliance Jio আনলো এমার্জেন্সি ডেটা লোন পরিষেবা, আগে ধার নিন পরে অর্থ পরিশোধ করুন

এতদিন সস্তায় বিভিন্ন প্ল্যান এনে চমক দিলেও, Reliance Jio অন্যান্য বেসরকারি টেলিকম কোম্পানিগুলির থেকে একটি বিষয় পিছিয়ে ছিল, যা হল এমার্জেন্সি টকটাইম ক্রেডিটের সুবিধা। তবে…

এতদিন সস্তায় বিভিন্ন প্ল্যান এনে চমক দিলেও, Reliance Jio অন্যান্য বেসরকারি টেলিকম কোম্পানিগুলির থেকে একটি বিষয় পিছিয়ে ছিল, যা হল এমার্জেন্সি টকটাইম ক্রেডিটের সুবিধা। তবে বর্তমান দিনে মানুষ ডেটা থাকলেই প্রায় সব কাজ করে নিতে পারে। তাই মুকেশ আম্বানির টেলিকম কোম্পানিটি গ্রাহকদের জন্য এমার্জেন্সি ডেটা লোন (emergency data loan) সুবিধা নিয়ে এল। এই পরিষেবায় রিলায়েন্স জিও গ্রাহকরা কোম্পানি থেকে ডেটা লোন নিতে পারেন এবং পরে অর্থ পরিশোধ করতে পারেন।

Reliance Jio এর emergency data loan আসলে কী

রিলায়েন্স জিও-র এমার্জেন্সি ডেটা লোন পরিষেবা আসলে গ্রাহকদের ‘রিচার্জ নাও এন্ড পে লেটার’ এর মত সুবিধা অফার করবে। অর্থাৎ আপনার যদি দৈনিক ডেটা শেষ হয়ে যায়, এবং আপনি সঙ্গে সঙ্গে রিচার্জ করতে অক্ষম হন, তাহলে আপনি কোম্পানির থেকে ডেটা লোন নিতে পারেন এবং পরে অর্থ পরিশোধ করতে পারেন।

রিলায়েন্স জিও-র এমার্জেন্সি ডেটা লোন পরিষেবায় সর্বোচ্চ ৫ জিবি ডেটা লোন নেওয়া যাবে। প্রতিটি প্যাকে ১ জিবি ডেটা পাওয়া যাবে, যার মূল্য ১১ টাকা।

Reliance Jio গ্রাহকরা emergency data loan কীভাবে নেবেন

রিলায়েন্স জিও গ্রাহকদের এমার্জেন্সি ডেটা লোন নিতে প্রথমে MyJio অ্যাপের ‘menu’ অপশনে যেতে হবে। এরপর মোবাইল সার্ভিসে ’emergency data loan’ বিকল্পটি চয়ন করতে হবে। তারপর ব্যানারে ‘Proceed’ বাটনে ক্লিক করতে হবে।

এবার ‘Get emergency data’ অপশন বেছে নিতে হবে। এরপর ডেটা লোন পেতে ‘ Active now’ বাটনে ক্লিক করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন