Redmi K40 Ultra আসছে OnePlus Nord 2 কে টেক্কা দিতে, জেনে নিন ফিচার

Xiaomi চলতি বছরে Mi ব্র্যান্ডের অধীনে বেশ কয়েকটি মিড রেঞ্জ ফোন লঞ্চ করার পাশাপাশি, ফ্ল্যাগশিপ ফোনও বাজারে এনেছে। আবার Xiaomi-র আরেক ব্র্যান্ড, Redmi-ও মিড রেঞ্জে…

Xiaomi চলতি বছরে Mi ব্র্যান্ডের অধীনে বেশ কয়েকটি মিড রেঞ্জ ফোন লঞ্চ করার পাশাপাশি, ফ্ল্যাগশিপ ফোনও বাজারে এনেছে। আবার Xiaomi-র আরেক ব্র্যান্ড, Redmi-ও মিড রেঞ্জে লঞ্চ করেছে K40 সিরিজ। এই সিরিজের আওতায় আপাতত Redmi K40, K40 Pro, K40 Pro+ ও K40 Game Enhanced Edition বাজারে এসেছে। তবে শীঘ্রই এই সিরিজে Redmi K40 Ultra নামে আরেকটি ফোন লঞ্চ হতে পারে। এই ফোনটি আসন্ন OnePlus Nord 2 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

আসলে জনপ্রিয় টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন আজ একটি উইবো পোস্টে জানিয়েছেন, Redmi একটি নতুন ১২০ হার্টজ রিফ্রেশ রেট ডিসপ্লের ফোনের ওপর কাজ করছে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক এমটি৬৮৯এক্স (Mediatek MT689X) প্রসেসর। আবার ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

টিপস্টারের আরও দাবি, ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, এর সাথে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই একই চার্জিং ক্যাপাসিটি আমরা Mi 11 Ultra ফোনে দেখেছিলাম। যদিও এছাড়া টিপস্টার আপকামিং এই রেডমি ফোনের নাম বা অন্যান্য স্পেসিফিকেশন জানাননি।

https://twitter.com/xiaomiui/status/1412150045714042882

তবে Xiaomiui থেকে একটি টুইট করে বলা হয়েছে, রেডমি একটি মিডিয়াটেক ডায়মেনসিটি প্রসেসরের ফোন লঞ্চ করতে চলেছে। এই ফোনের নাম রাখা হতে পারে Redmi K40 Ultra (রেডমি কে৪০ আল্ট্রা)। এই ফোনটি OnePlus Nord 2 কে টক্কর দেবে, যেটি ডাইমেনসিটি ১২০০ প্রসেসর সহ আগামী ২৪ জুলাই লঞ্চ হবে বলে জল্পনা ছড়িয়েছে। ফলে অনেকেই মনে করছেন, ডিজিটাল চ্যাট স্টেশন আসলে Redmi K40 Ultra ফোনের কথাই বলেছেন, যেহেতু দুটি ফোনেই মিডিয়াটেক প্রসেসর থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন