অনলাইন জালিয়াতি থেকে মুক্তি, চলে এল Airtel Secure Internet সার্ভিস

বর্তমান অতিমারী পরিস্থিতিতে না চাইতেও দিনের বেশির ভাগ সময় আমাদের কাটছে ইন্টারনেটের সংস্পর্শে। বিভিন্ন ওয়েবসাইট থেকে গান, সিনেমা ডাউনলোড এর পরিমাণ অনেক বৃদ্ধি পেয়েছে। তবে…

বর্তমান অতিমারী পরিস্থিতিতে না চাইতেও দিনের বেশির ভাগ সময় আমাদের কাটছে ইন্টারনেটের সংস্পর্শে। বিভিন্ন ওয়েবসাইট থেকে গান, সিনেমা ডাউনলোড এর পরিমাণ অনেক বৃদ্ধি পেয়েছে। তবে সব ক্ষেত্রে এই ওয়েবসাইট বা ইন্টারনেট আমাদের জন্য সুরক্ষিত নয়। আপনিও যদি অনলাইন জালিয়াতি নিয়ে চিন্তিত থাকেন, তাহলে বলি এবার থেকে নিশ্চিন্তে ইন্টারনেটে যাবতীয় কাজ করতে পারবেন। আসলে Airtel Xstream Fiber (এয়ারটেল এক্সট্রিম ফাইবার) সম্প্রতি একটি নতুন পরিষেবা Airtel Secure Internet (এয়ারটেল সিকিউর ইন্টারনেট) চালু করেছে। এই বিশেষ পরিষেবাটি ইউজারদের ক্ষতিকারক ওয়েবসাইট এবং কনটেন্ট থেকে দূরে রাখার চেষ্টা করবে, যাতে তাঁরা নিরাপদে ইন্টারনেট ব্যবহার করতে পারেন। চলুন, এয়ারটেল সিকিউর ইন্টারনেট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক…

Airtel-এর Xstream Fiber আনল বিশেষ Secure Internet সার্ভিস

নতুন এয়ারটেল সিকিউর ইন্টারনেট সার্ভিস, এয়ারটেল থ্যাঙ্কস (Airtel Thanks) অ্যাপের মাধ্যমে সহজেই সক্রিয় বা নিষ্ক্রিয় করা যাবে। সুবিধার কথা বললে, এটি বাচ্চাদের অনলাইন ক্লাসের সময় কন্টেন্ট ফিল্টার করবে এবং হ্যাকিংয়ের মত ঘটনা থেকে সুরক্ষা প্রদান করে ই-লার্নিং প্রক্রিয়া সচল রাখবে।

একইভাবে এটি ইউজারদের অন্যান্য কাজেও সুরক্ষা মোড সরবরাহ করবে। আবার ইউজাররা চাইল্ড সেফ এবং স্টাডি মোডের সাহায্যে বাচ্চাদের জন্য অনুপযুক্ত ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশনগুলির পাশাপাশি, প্রাপ্তবয়স্ক বা অবাঞ্ছিত গ্রাফিক সামগ্রী ব্লক করতে সক্ষম হবেন।

Airtel Secure Internet-এর চার্জ কেমন হবে?

বলে রাখি, এয়ারটেলের সিকিউর ইন্টারনেট পরিষেবাটি সমস্ত এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্যবহারকারীদের জন্য উপলব্ধ এবং এর জন্য মাসিক ব্যয় হবে মাত্র ৯৯ টাকা। এই মুহূর্তে পরিষেবাটি ৩০ দিন বিনামূল্যে ব্যবহার করা যাবে। নির্দিষ্ট মেয়াদ শেষ হলেই লাগবে চার্জ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন