Realme GT Master Edition হবে ক্যামেরা ফ্ল্যাগশিপ ফোন, লঞ্চের আগেই দাম ও ফিচার ফাঁস

Realme তাদের ঘরেলু মার্কেটে নতুন স্মার্টফোন হিসেবে Realme GT Master Edition লঞ্চ করতে চলেছে। এটি কোম্পানির এবছরের ক্যামেরা ফ্ল্যাগশিপ স্মার্টফোন হবে বলে অনুমান করা হচ্ছে।…

Realme তাদের ঘরেলু মার্কেটে নতুন স্মার্টফোন হিসেবে Realme GT Master Edition লঞ্চ করতে চলেছে। এটি কোম্পানির এবছরের ক্যামেরা ফ্ল্যাগশিপ স্মার্টফোন হবে বলে অনুমান করা হচ্ছে। গত পরশু Realme GT Master Edition এর রেন্ডার সহ স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল। আবার গতকাল এই ফোনকে Geekbench-এ দেখা গিয়েছিল। এখন দুই জনপ্রিয় টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন ও আর্সেনাল রিয়েলমি জিটি মাস্টার এডিশন এর প্রায় সমস্ত স্পেসিফিকেশন সামনে আনলেন।

Realme GT Master Edition এর স্পেসিফিকেশন

জানা গেছে, রিয়েলমি জিটি মাস্টার এডিশন ফোনে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড LTPO AMOLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও পাঞ্চ হোল ডিজাইন সহ আসবে। এতে ডায়নামিক রিফ্রেশ রেট সাপোর্ট করার দরুন, ১-১২০ হার্টজ রিফ্রেশ রেটের মধ্যে স্যুইচ করা যাবে। আবার ডিভাইসের সামনে-পিছনে কর্নিং গরিলা গ্লাস কোটিং থাকবে।

আবার Realme GT Master Edition ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এতে UFS 3.1 স্টোরেজ এবং LPDDR4X র‌্যাম প্রযুক্তি থাকবে। ফোনটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এটি Sony IMX766 সেন্সর হবে। আবার বাকি দুটি ক্যামেরা হল ১৬ মেগাপিক্সেল Sony IMX481 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল তৃতীয় সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ৩২ মেগাপিক্সেল Sony IMX615 সেন্সর পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই থাকবে।

Realme GT Master Edition এর দাম

টিপস্টারদের দাবি অনুযায়ী, রিয়েলমি জিটি মাস্টার এডিশন দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ আসবে। এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৩১৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় ৩৬,৯০০ টাকার সমান। আবার এটির ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৩,৩৯৯ ইউয়ান (প্রায় ৪০,৪০০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন