Amazon থেকে জিতে নিন OnePlus Nord 2 5G, উত্তর দিন এই তিনটি সহজ প্রশ্নের

স্মার্টফোনপ্রেমীরা ইতিমধ্যেই জেনে গিয়েছেন যে, OnePlus Nord CE 5G, Nord N200-এর পর চলতি বছরে OnePlus, Nord 2 5G নামে আরও একটি মিড রেঞ্জ ফোন আগামী…

স্মার্টফোনপ্রেমীরা ইতিমধ্যেই জেনে গিয়েছেন যে, OnePlus Nord CE 5G, Nord N200-এর পর চলতি বছরে OnePlus, Nord 2 5G নামে আরও একটি মিড রেঞ্জ ফোন আগামী ২২ জুলাই আনতে চলেছে। নেটদুনিয়ায় আসন্ন এই স্মার্টফোনটির বেশ কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে; সামনে এসেছে এটির রেন্ডারও। অনুমান করা হচ্ছে ফোনটির দাম রাখা হবে ৩০,০০০ টাকার কাছাকাছি। তবে OnePlus Nord 2 5G ফোনটি আপনি বিনামূল্যে পেতে পারেন। আজ্ঞে হ্যাঁ, কয়েকটি প্রশ্নের উত্তর দিয়ে ফোনটি জেতার সুযোগ পাওয়া যাবে। তবে তার আগে আসুন জেনে নিই ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি কোথা থেকে পাওয়া যাবে।

Amazon থেকে পাওয়া যাবে OnePlus Nord 2 5G

ই-কমার্স সাইট, অ্যামাজন নিশ্চিত করেছে, ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি, ওয়ানপ্লাসের অফিসিয়াল সাইট ছাড়াও তাদের প্ল্যাটফর্ম থেকে পাওয়া যাবে। ইতিমধ্যেই ই-রিটেইল জায়ান্টটি একটি ‘Notify Me’ বাটন সহ ফোনটির জন্য একটি ডেডিকেটেড ওয়েবপেজ তৈরি করেছে।

এর পাশাপাশি Amazon, গ্রাহকদের জন্য একটি চমৎকার অফার নিয়ে এসেছে। অ্যামাজন মাইক্রোসাইটটি একটি কুইজের আয়োজন করেছে, এবং এই কুইজের বিজেতার ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি হ্যান্ডসেট পাওয়ার সুযোগ রয়েছে।

OnePlus Nord 2 5G জেতার জন্য Amazon Quiz

ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি জিতে নেওয়ার জন্য অ্যামাজন কুইজের তিনটি প্রশ্ন ও উত্তর নীচে উল্লেখ করা হল-

১. OnePlus Nord 2 5G __ হওয়ার প্রতিশ্রুতি দেয়

  • ফার্স্ট এবং স্মুথ

২. OnePlus Nord 2 5G-তে কোন্ চিপসেট রয়েছে?

  • মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০-এআই (MediaTek Dimensity 1200-AI)

৩. OnePlus Nord-এর ফাস্ট চার্জিং টেকনোলজিকে কী বলা হয়?

  • ওয়ার্প চার্জ (Warp Charge)

OnePlus Nord 2 5G-এর ডিজাইন

Amazon-এর লিস্টিং পেজে Nord 2 5G ডিভাইসটির ডিজাইন প্রদর্শিত হয়েছে। ফোনটির রং Nord CE 5G-এর মতো ব্লু ভয়েড (Blue Void) হবে বলে মনে করা হচ্ছে। ভলিউম রকারগুলি বামদিকে এবং পাওয়ার বাটন ও স্লাইডার বাটনগুলি ডানদিকে অবস্থিত থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন