Realme GT Master Edition স্মার্টফোনে থাকবে Snapdragon 778G প্রসেসর, লঞ্চ হবে ২১ জুলাই

গতকাল, যাবতীয় জল্পনার অবসান করে Realme-র পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, Realme GT Master Edition চীনে ২১ জুলাই লঞ্চ হবে। পূর্ববর্তী Master Edition স্মার্টফোনের মতো…

গতকাল, যাবতীয় জল্পনার অবসান করে Realme-র পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, Realme GT Master Edition চীনে ২১ জুলাই লঞ্চ হবে। পূর্ববর্তী Master Edition স্মার্টফোনের মতো এবারও Realme GT Master Edition-এর ডিজাইনের জন্য রিয়েলমি জাপানের বিখ্যাত ডিজাইনার নাওতো ফুকুসাওয়ার সাথে জোট বেঁধেছে। লঞ্চের আগেই এবার এই স্পেশাল এডিশন স্মার্টফোনের প্রোমোশনাল ইমেজ সামনে এল। যা দেখে এর ডিজাইনের ধারণা করা যায়। পাশাপাশি, চীনা মাইক্রোব্লগিং সাইট Weibo-তে লিক হওয়া ডকুমেন্ট থেকে Realme GT Master Edition-এর সম্পূর্ণ স্পেফিসিকেশন জানা গেছে।

Realme GT Master Edition ডিজাইন

প্রোমো ইমেজে রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনকে গ্রে কালার ভ্যারিয়েন্টে দেখা গেছে। ফোনের গ্ল্যাস ব্যাকে ট্রিপল ক্যামেরা সেটআপ লক্ষ্য করা গেছে। ক্যামেরা মডিউলের কাছে রিয়েলমির ইউনিক লোগো এবং নাওতো ফুকুসাওয়া সিগনেচার দৃশ্যমান।

Realme GT Master Edition স্পেসিফিকেশন

লিক হওয়া ডকুমেন্ট থেকে জানা গেছে, রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট সাপোর্ট করবে। কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা ফোনটি চালিত হবে। ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি উপলব্ধ হবে। ডিভাইসটিতে থাকবে  ৪,৩০০ এমএএইচ ব্যাটারি, যার সঙ্গে ৬৫ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করবে।

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের ব্যাক প্যানেলে ক্যামেরার সংখ্যা তিনটি – ৬৪ মেগাপিক্সেল+ ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ৩২ মেগাপিক্সেল Sony IMX615 সেন্সর পাওয়া যাবে।

Realme GT Master Explorer Edition

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের সাথে রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশন বলে রিয়েলমি আরও একটি স্মার্টফোন লঞ্চ করতে পারে বলে জল্পনা রয়েছে। এটি আপগ্রেড ফিচারের সাথে আসবে। রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশনে ৬.৫৫ ইঞ্চি ফুল-এইচডি+ ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ, ৫০ মেগাপিক্সেল + ১৬ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন