Redmi Note 10T 5G আর কিছুক্ষণের মধ্যে ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

Redmi Note 10T 5G আজ আর কিছুক্ষণ পরে ভারতে লঞ্চ হতে চলেছে। রাশিয়ার পরে ফোনটি ভারতে পা রাখছে। উল্লেখ্য এর আগে Redmi Note 10 সিরিজের…

Redmi Note 10T 5G আজ আর কিছুক্ষণ পরে ভারতে লঞ্চ হতে চলেছে। রাশিয়ার পরে ফোনটি ভারতে পা রাখছে। উল্লেখ্য এর আগে Redmi Note 10 সিরিজের চারটি ফোন ভারতে এসেছিল। তবে সেগুলির প্রত্যেকটিতে 4G কানেক্টিভিটি বর্তমান। যদিও নাম দেখেই বুঝতে পারছেন Redmi Note 10T 5G ফোনে 5G সাপোর্ট রয়েছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর। আবার পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির লঞ্চের সময়, সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Redmi Note 10T 5G আজ ভারতে কখন লঞ্চ হবে

রেডমি নোট ১০টি ৫জি আজ দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। কোম্পানি এর জন্য একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট Redmi India-র অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিংক থেকে রেডমি নোট ১০টি ৫জি এর লঞ্চ ইভেন্ট সরাসরি দেখতে পারেন।

Redmi Note 10T 5G‌ এর দাম (সম্ভাব্য)

শাওমি সেন্ট্রালের রিপোর্ট অনুযায়ী, রেডমি নোট ১০টি ৫জি এর দাম রাখা হবে ১৪,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের।

Redmi Note 10T 5G‌ এর স্পেসিফিকেশন

রাশিয়ায় লঞ্চ হওয়ার সুবাদে রেডমি নোট ১০টি ৫জি স্মার্টফোনের স্পেসিফিকেশন আমাদের জানা। এই ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) এলসিডি পাঞ্চ হোল ডিসপ্লে, যা  ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আবার পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Redmi Note 10T 5G ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট-চার্জি সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএস-এ চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন