ফিচার ফাঁস হয়েছিল আগেই, লঞ্চের আগে Motorola Edge 20 এর ছবি এখন প্রকাশ্যে এল

Motorola Edge 20 লঞ্চ হতে আর কয়েক সপ্তাহ বাকি থাকলেও এই সিরিজের স্মার্টফোনের নানা তথ্য ইতিমধ্যেই সামনে এসেছে। যার ফলে অফিসিয়ালি আত্মপ্রকাশ করার আগেই Motorola…

Motorola Edge 20 লঞ্চ হতে আর কয়েক সপ্তাহ বাকি থাকলেও এই সিরিজের স্মার্টফোনের নানা তথ্য ইতিমধ্যেই সামনে এসেছে। যার ফলে অফিসিয়ালি আত্মপ্রকাশ করার আগেই Motorola Edge 20 সিরিজের স্পেসিফিকেশন ও ফিচারের বিষয়ে আমরা ওয়াকিবহল। সম্প্রতি চীনের TENAA অথরিটির ডেটাবেসে Edge 20 সিরিজের ছবি খুঁজে পাওয়া গিয়েছিল। সেই ছবির সাথে মিল রেখে এবার অনলিকস নামে পরিচিত টিপস্টার ক্রিস হেমারস্টোফার Motorola Edge 20-এর চিত্তাকর্ষক রেন্ডার প্রকাশ করেছেন।

Motorola Edge 20 এর রেন্ডার

এই রেন্ডারটি মোটোরোলা এজ২০-এর গ্লোবাল এডিশনের বলে দাবি করা হয়েছে। রেন্ডারে দেখা যায় এজ২০-এর সামনে পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের চারপাশে সরু বেজেল রয়েছে। ফোনের পিছনে আয়তকার ক্যামেরা মডিউলের মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর বর্তমান। তৃতীয় ক্যামেরার পাশে এলইডি ফ্ল্যাশ রাখা হয়েছে। মোটোরোলা এজ২০-এর ডানদিকে পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হয়েছে। ফোনের নীচে ৩.৫ অডিও জ্যাকের জন্য পোর্ট অনুপস্থিত।

Motorola Edge 20 এর স্পেসিফিকেশন

মোটোরোলা এজ ২০-তে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল-এইচডি (২৪০০x১৮২০) রেজোলিউশন সাপোর্ট করবে। স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরে এতে ব্যবহার করা হবে। ৬ জিবি / ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজের বিকল্প আসবে মোটোরোলা এজ ২০।

ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে – ১০৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা + ১৬ মেগাপিক্সেল ওয়াইড অ্যঙ্গেল/ম্যাক্রো ক্যামেরা + ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা (৩x জুম)। ডিসপ্লের পাঞ্চ হোল কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকবে।

মোটোরোলা এজ ২০ স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে। সফটওয়্যারের দিক থেকে ফোনটি অ্যান্ড্রয়েড ১১-এ চলবে। সাউন্ডের জন্য ফোনে মনো স্পিকার থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন