Realme RMX3381 শক্তিশালী ব্যাটারি ও বড় ডিসপ্লে সহ আসছে, দেখা গেল TENAA সার্টিফিকেশন সাইটে

আবারও খবরে রিয়েলমির আপকামিং স্মার্টফোন Realme RMX3381। নতুন এই ডিভাইসটি EEC-এর পর এবার চীনের TENAA অথরিটি থেকে সার্টিফিকেশন পেয়েছে। যার অর্থ রিয়েলমি তাদের ঘরেলু মার্কেটে…

আবারও খবরে রিয়েলমির আপকামিং স্মার্টফোন Realme RMX3381। নতুন এই ডিভাইসটি EEC-এর পর এবার চীনের TENAA অথরিটি থেকে সার্টিফিকেশন পেয়েছে। যার অর্থ রিয়েলমি তাদের ঘরেলু মার্কেটে এক নতুন স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। TENAA থেকে Realme RMX3381 মডেল নম্বরের ফোনটির ডিসপ্লে, ব্যাটারি ক্যাপাসিটি ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে। মনে হচ্ছে ফোনটি মিড-রেঞ্জে বাজারে আসবে।

Realme RMX3381 কে দেখা গিয়েছিল EEC সার্টিফিকেশন সাইটে

প্রসঙ্গত, এর আগে ইউরেশিয়ান ইকনমিক কমিশন (ইইসি) বা EEC সার্টিফিকেশন সাইটে Realme-র RMX3381 মডেল নম্বরের এই ডিভাইসটি স্পট করা হয়েছিল। ফলে এটি ইউরোপীয় মার্কেটে পা রাখবে বলেও ধরে নেওয়া যায়। তবে এটির অফিসিয়াল মার্কেটিং নাম কী তা এখনও জানা যায়নি।

Realme RMX3381 সম্পর্কে TENAA থেকে কী জানা গেছে

এখন Realme-র RMX3381-র টেনা লিস্টিং থেকে হাতেগোনা কয়েকটি তথ্য সামনে এসেছে। জানা গেছে, ডিভাইসটির আয়তন ১৬২.৫ x ৭৪.৮ x ৮.৮ মিমি। এতে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ওএসে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৪,৮৮০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।

আগামী কয়েকদিনের মধ্যে Realme RMX3381 স্মার্টফোনের TENAA লিস্টিং বাদবাকি স্পেসিফিকেশন সমেত আপডেট করা হবে বলে আশা করা যায়। এছাড়া ফোনটির নামও আমরা খুব শিগগিরই জানতে পারবো।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন