সবচেয়ে সস্তা Redmi K40 Game Enhanced Edition আসছে নতুন Inverse Scale কালারের সাথে, শুরু প্রি-অর্ডার

সাধ্যের মধ্যেও যে গেমিং স্মার্টফোন লঞ্চ করা যায়, গত এপ্রিলে K40 Game Enhanced এডিশনের মাধ্যমে তা প্রমাণ করে দিয়েছে Redmi। তাৎপর্যপূর্ণভাবে পরশুদিন (২৫ জুলাই) এটির…

সাধ্যের মধ্যেও যে গেমিং স্মার্টফোন লঞ্চ করা যায়, গত এপ্রিলে K40 Game Enhanced এডিশনের মাধ্যমে তা প্রমাণ করে দিয়েছে Redmi। তাৎপর্যপূর্ণভাবে পরশুদিন (২৫ জুলাই) এটির রিব্র্যান্ডেড ভার্সন ও ভারতের সবচেয়ে সস্তা গেমিং স্মার্টফোন হিসেবে Poco F3 GT ভারতে পা রেখেছে। আবার Poco F3 GT-এর অরিজিনাল মডেল অর্থাৎ Redmi K40 Game Enhanced এডিশন চীনে নতুন ভ্যারিয়েন্ট পেতে চলেছে। গতকাল রেডমি স্মার্টফোনটির নয়া ভ্যারিয়েন্টের টিজার ছেড়েছে।

Redmi K40 Game Enhanced এডিশনের নতুন ভ্যারিয়েন্টের টিজার

“Operation Inverse Scale” শিরোনামে টিজারটি এসেছে। সেইসঙ্গে এক ই-কমার্স সাইটে লিস্টেড হওয়ার সুবাদে রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশনের আপকামিং ভ্যারিয়েন্টে কালার অপশন প্রকাশ হয়েছে।

Redmi K40 Game Enhanced এডিশনের নতুন ভ্যারিয়েন্টের কালার

রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশনের নয়া ভ্যারিয়েন্টে রেড প্রাইমারি কালার হিসেবে থাকবে। পাশাপাশি এতে ডার্ক গ্রে বা ব্ল্যাকের শেড দেখা যাবে। এই কালার কম্বিনেশনের পোশাকি নাম ইনভার্স কালার (Inverse Colour)।

Redmi K40 Game Enhanced এডিশনের Inverse Colour অপশনের স্টোরেজ ও দাম

জনপ্রিয় চাইনিজ অনলাইন শপিং ওয়েবসাইট JD.com-এ ডিভাইসটির লিস্টিং খুঁজে পাওয়া গেছে। সেখান থেকে জানা গেছে, রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশনের ইনভার্স কালার অপশন ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসবে। এর দাম ২৬৯৯ ইউয়ান (প্রায় ৩০,৯৮০ টাকা) ধার্য করা হয়েছে। যা রেগুলার ভ্যারিয়েন্টের চেয়ে ২০০ ইউয়ান (প্রায় ২২৯৫ টাকা) দামি। নতুন রঙের বিকল্পে রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশনের এখন অগ্রিম বুকিং করা যাচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন