Nokia C30 লঞ্চ হল ৯ হাজার টাকার কমে, ডুয়েল ক্যামেরার সাথে রয়েছে 6000mAh ব্যাটারি

HMD Global আজ তাদের Nokia C সিরিজের নতুন ফোন হিসেবে Nokia C30 লঞ্চ করলো। বাজেট রেঞ্জে আসা এই ফোনে রয়েছে অক্টা-কোর প্রসেসর। আবার Nokia C30…

HMD Global আজ তাদের Nokia C সিরিজের নতুন ফোন হিসেবে Nokia C30 লঞ্চ করলো। বাজেট রেঞ্জে আসা এই ফোনে রয়েছে অক্টা-কোর প্রসেসর। আবার Nokia C30 ফোনে পাওয়া যাবে এইচডি প্লাস ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি। প্রসঙ্গত গত এপ্রিলে এই সিরিজের Nokia C10 ও Nokia C20 ফোন দুটি লঞ্চ হয়েছিল।

Nokia C30 এর দাম

ইউরোপে নোকিয়া সি৩০ ফোনের দাম রাখা হয়েছে ৯৯ ইউরো (প্রায় ৮,৬৮০ টাকা)। এই মূল্য ফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটি ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। নোকিয়া সি৩০ ফোনটি গ্রীন ও হোয়াইট কালারে এসেছে।

Nokia C30 এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের নোকিয়া সি৩০ ফোনে আছে ৬.৮২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১৬০০x ৭২০ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯ এবং ডিজাইন ওয়াটারড্রপ নচ। এই ফোনে অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। যদিও এটি কোন কোম্পানির প্রসেসর তা জানা যায়নি। নোকিয়া সি৩০ ফোনটি ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য Nokia C30 ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য নোকিয়া সি৩০ ফোনের ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Nokia C30 ফোনটি এসেছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ, যার সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে আছে 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন