৮ জিবি র‌্যামের সাথে Vivo Y53s (t1 version) কয়েকদিনের মধ্যেই বাজারে আসছে, দাম জেনে নিন

বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছে, Vivo Y31s (t1 version) এবং Vivo Y52s (t1 version) লঞ্চের পর ভিভো আরেকটি t1 স্মার্টফোন বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে, যা…

বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছে, Vivo Y31s (t1 version) এবং Vivo Y52s (t1 version) লঞ্চের পর ভিভো আরেকটি t1 স্মার্টফোন বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে, যা Vivo Y53s (t1 version) নামে আত্মপ্রকাশ করতে পারে। যদিও এর স্পেসিফিকেশন বা অন্য কোনো তথ্য এতদিন জানা যায়নি। তবে আজ চীনা টেলিকমের ওয়েবসাইটে একটি অঘোষিত স্মার্টফোনের প্রোডাক্ট লিস্টিং খুঁজে পাওয়া গেছে। যেটি আলাদা প্রসেসরের সাথে Vivo Y53s-এর নতুন ভ্যারিয়েন্ট বা Vivo Y53s (t1 version) নামে লঞ্চ হতে পারে বলে জল্পনা শোনা যাচ্ছে। লিস্টিংটি থেকে ডিভাইসটির স্পেসিফিকেশন ও দাম সামনে এসেছে।

Vivo Y53s (t1 version) স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো ওয়াই৫৩ এস (টি১ ভার্সন) স্মার্টফোনে টিয়ারড্রপ নচযুক্ত ৬.৫৩ ইঞ্চি আইপিএস এলসিডি থাকতে পারে। যা ১০৮০x২৪০৮ পিক্সেলের ফুল-এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে। ভিভো ওয়াই৫৩ এস স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসরের সাথে এসেছিল। তবে এর আপকামিং টি১ ভার্সনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি/২৫৬ জিবি মেমরি কনফিগারেশনে ভিভো ওয়াই৫৩ এস (টি১ ভার্সন) আসতে চলেছে।

ডিভাইসটির পিছনে থাকছে ডুয়েল ক্যামেরা সেটআপ – ৬৪ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য ফোনে ৪,৯১০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ভিভো ওয়াই৫৩ এস (টি১ ভার্সন) অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে।

Vivo Y53s (t1 version) দাম

চীনা টেলিকমের লিস্টিং অনুসারে, ভিভো ওয়াই৫৩ এস (টি১ ভার্সন)-এর ১২৮ জিবি ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৯০৯ টাকা) এবং ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৫,২০১ টাকা)। অফিসিয়ালি ঘোষিত না হওয়ার ফলে দামটি নির্ভুল নয় বলেই আমরা মনে করছি। যাই হোক, Vivo Y53s (t1 version) চীনে খুব শীঘ্রই যে লঞ্চ হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন