৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ও 5G কানেক্টিভিটির সাথে আসতে পারে Redmi K40

গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরেই, এবার প্রমান মিলল শাওমি তাদের Redmi K40 ফোনের উপর কাজ শুরু করেছে। সম্প্রতি এই ফোনটিকে দেখা গেল 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে।…

গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরেই, এবার প্রমান মিলল শাওমি তাদের Redmi K40 ফোনের উপর কাজ শুরু করেছে। সম্প্রতি এই ফোনটিকে দেখা গেল 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে। বলে দিতে হবেনা যে কোম্পানি রেডমি কে ৩০ সিরিজের আপগ্রেড ভার্সন হিসাবে এই ফোনকে লঞ্চ করবে। সার্টিফিকেশন ওয়েবসাইটে এই ফোনের মডেল নম্বর M2006J10C (সার্টিফিকেশন ওয়েবসাইটে ফোনের নাম লেখা নেই)। ওয়েবসাইট থেকে জানা গেছে এই ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে আসবে। এরসাথে এই ফোনে 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে।

যদিও কিছু রিপোর্ট দাবি করছে এই ফোনের নাম রেডমি কে ৪০ নয়, বরং এটি Mi CC10 নামে কোম্পানি লঞ্চ করবে। আপনাকে জানিয়ে রাখি মি সিসি সিরিজ চীনে ব্যাপক জনপ্রিয়। যদিও এই সিরিজ কে কোম্পানি ভারতে আনেনি। তাই এমন হতে পারে যে চীনের মার্কেটে সার্টিফিকেশন সাইটে দেখতে পাওয়া ফোনটিকে কোম্পানি Mi CC10 নামে লঞ্চ করে, গ্লোবাল মার্কেটে রেডমি কে ৪০ নামে আনবে। এই ফোন সম্পর্কে কোনো তথ্য এলে আমরা আপনাদেরকে সবার আগে জানিয়ে দেব।

এদিকে কিছুদিন আগেই কোম্পানি Redmi K30i 5G ফোন লঞ্চ করেছে। এটি কোম্পানির রেডমি কে ৩০ সিরিজের নতুন ফোন। রেডমি কে ৩০ আই ৫জি বাজেট রেঞ্জে বাজারে এসেছে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। 

রেডমি কে ৩০ আই ৫জি ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ২১,০০০ টাকা। ফোনটি নীল, লাল, বেগুনি, বেগুনি ও সাদা রঙে পাওয়া যাবে। আশা করা যায় কোম্পানি শীঘ্রই এই ফোনকে ভারতে আনবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *